September 22, 2018

ডায়মন্ড প্রবাসী গ্রুপের পক্ষ থেকে সৌদি আরবের মক্কায় এমপি নদভীকে সংবর্ধনা

সৌদি আরবের মক্কার মিসফালাহ হোটেল বচমায় ১৩ই ডিসেম্বর রাতে চট্টগ্রাম-১৫, সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য, আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান, ইসলামী ফান্ডেশনের গর্ভনর ও ধর্ম মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির প্রভাবশালী সদস্য জনাব প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী কে ডায়মন্ড প্রবাসী গ্রুপের পক্ষ হতে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা ও মতবিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডায়মন্ড প্রবাসী গ্রুপের চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোহাম্মদ ফারুক আহমদ, স্বাগত বক্তব্য রাখেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আব্বাস উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী জনাব কাসেদুর রহমান, জনাব আব্দুল কুদ্দুস, ক্যাশিয়ার জনাব আব্দুল আজিজ, জনাব জামাল উদ্দিন, জনাব দিদারুল আলম, মক্কা সাংবাদিক ফোরামের সহ সভাপতি ও এনটিভি ম্কা প্রতিনিধি জনাব নাছির চৌধুরী, এটিএন বাংলা প্রতিনিধি, এশিয়ান টিভি প্রতিনিধি জনাব কামাল পারভেজ অভি, নুরুন্নবী ও তারেক আহমদ সহ অনেকে।

ডায়মন্ড গ্রুপের এমডি তার বক্তব্যে প্রবাসীদের ডিজিটাল পার্সপোট পেতে হয়রানি, পার্সপোট বিলম্বনার শিকার, প্রবাসীরা দেশে ছুটিতে দেশে গেলে কতিপয় দালালের কারনে মিথ্যা মামলা ও চাদাঁবাজির শিকার, ওমরা হজ্ব চালুর ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন ও প্রবাসীদের বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টি করা সহ এয়ারপোর্টে প্রবাসী হয়রানি বন্ধ করার ব্যাপারে পদক্ষেপ নেওয়ার দাবী জানান।

সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন উন্নয়ন, রাস্তা ঘাটের সংস্কার, মসজিদ, মাদ্রাসা, স্কুলের উন্নয়ন ও শান্তি শৃংখলা নিয়ন্ত্রনে প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির অবদানের প্রসংশা করেন আগামীতে সাতকানিয়া-লোহাগাড়ায় আরো ব্যাপক উন্নয়নের ব্যাপারে পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান এছাড়াও লোহাগাড়াকে পৌরসভার করার দাবী জানান লোহাগাড়ার প্রবাসীরা।

প্রধান অতিথি আবু রেজা নদভী তার বক্তব্যে পার্সপোট পেতে হয়রানি বন্ধ, প্রবাসীদের পুলিশ কতৃক হয়রানি, মিথ্যা মামলা না দেওয়া, এয়ারপোর্টে হয়রানি বন্ধ, লোহাগাড়াকে পৌরসভা করার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন ও বিভিন্ন উন্নয়ন সহ প্রবাসীদের বিনিয়োগের নিরাপত্তার আশ্বাস দেন এবং সংবর্ধনা অনুষ্টানের আয়োজকদের আন্তরিক ধন্যবাদ জানান।

Related posts