September 21, 2018

ডাকাতদের জন্য মায়াকান্না করছে বিএনপি, বললেন খন্দকার মোশাররফ

ঢাকাঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘স্বাধীনতার পর ২১ বছর আওয়ামী লীগ ক্ষমতার বাইরে ছিল। কিন্তু বিএনপি মাত্র সাত বছরেই অস্থির হয়ে উঠেছে। তাদের কর্মীরা চুরি-ডাকাতি করে এলাকা ছেড়ে ঢাকায় গিয়ে রিকশা চালাচ্ছে। আর তাদের দলের নেতারা মায়াকান্না করছেন। ডাকাতদের জন্য মায়াকান্না করে মির্জা ফখরুল ইসলাম দেশ ও বিশ্ববাসীকে কী বুঝাতে চাইছেন।’

বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চত্বরে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ১২৫টি পরিবারের মধ্য ২০ কেজি চাল, শাড়ি, লুঙ্গি ও নগদ দুই হাজার টাকা করে ত্রাণ সহায়তা দেয়া হয়।

এসময় এলজিআরডি মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ জনগণের পাশে ছিল, আগামীতেও থাকবে। ঘূর্ণিঝড়ে অনেক মানুষের ক্ষয়ক্ষতি হলেও বিএনপি কোনো ভূমিকা পালন করেনি।’

জনগনের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘সুবিধাবাদী এই দলের সঙ্গে থাকলে তারা আপনাদের ভিটায় ঘুঘু চড়িয়ে দেবে।’

প্যানেল চেয়ারম্যান সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী, পুলিশ সুপার জামিল হাসান, উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর প্রমুখ।

জন্মাষ্টমীর অনুষ্ঠানে এলজিআরডি মন্ত্রী

ফরিদপুরে উৎসবমুখর পরিবেশে উদযাপিত হয়েছে জন্মাষ্টমী উৎসব। বৃহস্পতিবার জন্মাষ্টমীর র‌্যালি উদ্বোধন করেন এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

এদিন বৃষ্টি উপেক্ষা করে জন্মাষ্টমীর অনুষ্ঠানে যোগ দেন মন্ত্রী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘এ বৃষ্টি ভগবানের আশির্বাদ। একে দুর্যোগ বলা যাবে না। শ্রীকৃষ্ণ এমন সময় ধরাধামে এসেছিলেন, যখন কংস রাজার অত্যাচারে জনগণ জর্জরিত ছিল। তিনি জনগণকে সে অত্যাচার থেকে রক্ষা করে পৃথিবীতে শান্তি এনেছিলেন। ধর্ম স্থাপন করেছিলেন।’

মন্ত্রী বলেন, ‘ফরিদপুর সাম্প্রদায়িক সম্প্রীতির অন্যতম নিদর্শন। এখানে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিষ্টান সকলে মিলেমিশে বাস করছে।’‘ঈদ পূজাসহ সব ধর্মানুষ্ঠানে আমরা একে অপরের ভাই হিসেবে পাশাপাশি থেকে আনন্দ উৎসব করেছি বলে উল্লেখ করেন মন্ত্রী।

এলজিআরডি মন্ত্রী বলেন, ‘আমাদের গৌরবময় ঐতিহ্য। এ ঐতিহ্যকে আমরা সকলে মিলে সমুন্নত রাখবো।’

Related posts