November 18, 2018

ডাঃ আরমানকে চান্দগ্রাম ওয়েলফেয়ার এসোসিয়েশনের সংবর্ধনা

আব্দুল কাইয়ুমঃ বড়লেখার চান্দগ্রাম ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাধারণ সভা ও লন্ডন সফররত সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন কামরানের ছেলে ,সিলেট জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক তরুণ চিকিৎসক ডাক্তার আরমান আহমদ শিপলুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।

সোমবার ১ মার্চ পূর্বলন্ডনের একটি হলে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসোসিয়েনের সভাপতি হাজী মোহাম্মদ আাব্দুল মালিক।সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজুর পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে ডাঃ আরমান আহমদ শিপলু বলেন, চান্দগ্রাম একটি সমৃদ্ধ জনপদ।এ এলাকার প্রচুর সংখ্যক মানুষ যুক্তরাজ্যে বসবাস করে, দেশের উন্নয়নে অবদান রাখছেন । তিনি এলাকার উন্নয়নে আরো বেশী করে সকলকে আহমদ জানান । তিনি তার পক্ষ থেকে এসোসিয়েশনকে বাংলাদেশে সবধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন । সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা সেলিম উদ্দিন ।

সভায় আরো বক্তব্য রাখেন মাওরানা সিরাজুল ইসলাম,হাজী আব্দুল মোহিত,হাজী আব্দুল মালিক,কামরুল ইসলাম,মুহিবুস সবু । সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ছালেহ আহমদ,আাজিম উদ্দিন,মাসুক আহমদ,কামাল উদ্দিন,সরফ উদ্দিন,আলী হোসেন,তারেক আহমদ সুমন,ফয়সল সিদ্দিকী,জয়নাল আবেদীন,কামাল হোসেন,শাহিন াাহমদ বাবুল,এমরুল ইসলাম প্রমুখ ।সভা শেষে দেশ , জাতি ও এলাকার সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা সিরাজুল ইসলাম ।

Related posts