November 17, 2018

ডঃ মনিরুজ্জামান মিঞা‘র মৃত্যুতে ন্যাপ‘র শোক


রিপন হোসেন
ঢাকা থেকেঃ
ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য্য, বিশিষ্ট শিক্ষাবিদ, বুদ্ধিজীবী ও সাবেক রাষ্ট্রদূত প্রফেসর ডঃ মনিরুজ্জামান মিঞার মৃত্যুতে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টিবাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এক শোকবার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোকবার্তায় নেতৃদ্বয় ডঃ মনিরুজ্জামান মিঞা‘র প্রতি গভীরতম শ্রদ্ধা জানিয়ে বলেন, একজন শিক্ষাবিদ ও বুদ্ধিজীবী হিসাবে তিনি বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা ও গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে যে ভূমিকা পালন করেছেন বাংলাদেশের দেশপ্রেমিক শক্তি তা শ্রদ্ধার সাথে স্মরণ করবে। আধিপত্যবাদ-সাম্রাজ্যবাদ আর আগ্রাসনের বিরুদ্ধে তাঁল লেখনি ও বক্তব্য আগামী প্রজন্মের জন্য পাথেয় হয়ে থাকবে।

অন্যদিকে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ ঢাকা মহানগরীর আহ্বায়ক সৈয়দ শাহজাহান সাজু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ আনছার রহমান শিকদার ও সদস্য সচিব মোঃ শহীদুননবী ডাবলু অপর এক শোকবার্তায় প্রখ্যাত শিক্ষাবিদ প্রফেসর ডঃ মনিরুজ্জামান মিঞা‘র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাঘফেরাত কামনা করেছেন।

Related posts