November 20, 2018

ঠাকুরগাঁও সরকারী কলেজে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

pic12

আবুল খায়ের ,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সরকারী কলেজের দর্শন বিভাগের অনার্স ৪র্থ (২০১০/১১)বর্ষের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । আজ (মঙ্গলবার) দুপুর ১২ টায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও সরকারী কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক  শামসুল আলম । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: গোলাম কিবরিয়া মন্ডল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারী কলেজের উপাধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক, এছাড়াও আরো উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারী কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক সহযোগী অধ্যাপক আবুল খায়ের মো: আব্দুল মজিদ,দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদ হাসান,প্রভাষক আলতাফ হোসেন,আখী আক্তার এবং দর্শন বিভাগের বিদায়ী ছাত্রছাত্রী সহ সকল ছাত্র-ছাত্রী বৃন্দ।

pic2

প্রধান অতিথির বক্তবে অধ্যক্ষ গোলাম কিবরিয়া মন্ডল বলেন,ঠাকুরগাঁও সরকারী কলেজ একটি ঐতিহ্যবাহী সুনামধন্য কলেজ এতদিন তোমরা এই কলেজের মান ধরে রেখেছ তাতে আমরা অনেক খুশি এবং আমি তোমাদের ভবিষ্যত সাফল্য কামনা করছি । পরে বিদায়ী ছাত্র-ছাত্রীদের দাবীর প্রেক্ষিতে অধ্যক্ষ দর্শন বিভাগের মাস্টার্স চালু করার আশ^াস দেন ।

Related posts