November 15, 2018

ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে হবে -রমেশ চন্দ্র সেন

এম এ খায়ের,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আগামী ২৯ মার্চ ঠাকুরগাঁওয়ে আসছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এই আগমন উপলক্ষে জেলা স্কুল বড়মাঠে বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রীর এই জনসভাকে সফল করার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, ২০০১ সালে নির্বাচনী প্রচারনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ে এসেছিল। এরপর দীর্ঘ ১৭ বছর পর পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁওয়ে আসছেন। তার এই আগমনে ঠাকুরগাঁওয়ে মানুষের ভাগ্যে পরিবর্তন আসবে। ঠাকুরগাঁওয়ে হবে উন্নয়ন, পাশাপাশি এ জেলার মানুষের দীর্ঘদিনের দাবিগুলো পুরনও হবে সেদিন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার মানের জনগনের সরকার। বর্তমান এ সরকার জনগনের পাশে থেকে সকল উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এতে করে দেশের চেহেরা পাল্টে গেছে। বাংলাদেশ হয়েছে উন্নয়নশীল দেশ। বিশে^র বুকে বাংলাদেশ এখন মাথা উঁচু করে দাড়িয়ে আছে।

রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে আওয়ামী সরকার কাজ করছে। খুব শীঘ্রই বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ। মধ্যম আয়ের দেশ করার ক্ষেত্রে মেধার বিকাশ ঘটাতে হবে শিক্ষার্থীদের। মেধা দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। তাই সকলকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।

ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. গোলাম কিবরিয়া মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপনসহ কলেজের শিক্ষকরা।

আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

Related posts