September 22, 2018

ঠাকুরগাঁওয়ে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

n

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও শহরের মার্জুক টেলিকম ও ওয়ালটন এক্সক্লুসিভ টেলিকমে চুরির ঘটনা ঘটেছে। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে মার্জুক টেলিকমের স্বত্ত্বাধিকারী মাসুম বিল্লাহ দোকান বন্ধ করার পর স্যামসাং ১৪০টা ও হুয়াওয়ে ৭১টা মোবাইল ফোন সেট পাশের ওয়ালটন এক্সক্লুসিভ টেলিকম দোকানে রেখে দেন। পরদিন বৃহস্পতিবার সকালে ওয়ালটন এক্সক্লুসিভ টেলিকম দোকানের সাটার খুলে ভিতরে গিয়ে দেখেন মোবাইল ফোন সেটগুলো নেই।

মার্জুক টেলিকমের স্বত্ত্বাধিকারী মাসুম বিল্লাহ বলেন, চুরি হয়ে যাওয়ার মোবাইল সেটের মুল্য প্রায় ১৯ লক্ষ ১৫ হাজার ৪৮০টাকা।

অপরদিকে ওয়ালটন এক্সক্লুসিভ টেলিকমের স্বত্ত্বাধিকারী মোসাদ্দেক আলম রাজু বলেন, শুধু মোবাইল সেট নয়, চোরেরা আমার দোকান থেকে ১৯ ইঞ্চির একটি এলইডি টেলিভিশন ও নগদ ৩ হাজার ৬৬০ টাকা চুরি করে নিয়ে গেছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মান্নান বলেন, এ ঘটনায় দোকানের মালিকরা থানায় অভিযোগ দিয়েছেন। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ। এসময় তিনি সাংবাদিকদের বলেন, বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দেখা হচ্ছে। চোরদের ধরতে পুলিশে একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।

Related posts