September 20, 2018

ট্রেন-ট্রাক মুখোমুখি সংঘর্ষঃ ট্রেন চলাচল বন্ধ!

ফাইল ছবি

মহসিন মিলন,বেনাপোল প্রতিনিধিঃ  বেনাপোলের বাইপাস সড়কে বুধবার সকালে যাত্রীবাহী ট্রেন ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতের পরিচয় পাওয়া যায়নি। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

দুর্ঘটনার পর থেকে যশোর-বেনাপোলে রেল সড়কে  প্রায় ২ ঘন্টা যোগাযোগ বন্ধ ছিল । পরে পুলিশ এসে ক্রেন দিয়ে দূর্ঘটনা কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া  ট্রাক টি সরিয়ে দিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

আহতরা হলেন- বাঘারপাড়ার  ফজলুর রহমানের ছেলে তাকিবুর রহমান, বাবর আলীর ছেলে আল- আমিন ঢাকার আক্কাছ আলীর ছেলে সৈকত হোসেন ও যশোরের বসুন্দিয়ার আনোয়ার হোসেন’র ছেলে রফিকুল ইসরাম।

এদের বেনাপোল ফায়ারসার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে প্রথমে শার্শার নাভারণ বুরজ বাগান হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে সৈকত বাদে অপর তিন জনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় লোকজন জানায়, খুলনা থেকে ছেড়ে আসা ট্রেনটি বেনাপোল রেলস্টেশনের প্রবেশ দ্বার বাইপাস সড়ক দিয়ে যাওয়ার সময় ঢাকা মেট্রো- ট ১৪-৭৮২৯ নং ট্রাকটি রেলের ধাক্কায় পাশের বাড়ি ঘর ভেঙ্গে প্রায় ৩০০ গজ দূরে গিয়ে পড়লে ট্রেনটির গতিরোধ হয়।

বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানিয়েছেন, খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোল গামী একটি যাত্রীবাহী ট্রেন বেনাপোলের বাইপাস সড়কে পৌছালে বিপরীত দিক থেকে আসা অপরএকটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাকের ্রডাইভার হেলপার সহ ২ জন ট্রেনের যাত্রী গুরুতর আহত হন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/২০ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts