September 21, 2018

ট্রিপল এক্সের জন্য দীপিকার এ কেমন প্রস্তুতি!

12
অভিনয় নয়, নাচগান নয়, চেহারায় নতুন কোনো ভাব নয়, শরীরের গঠনেই পুরো মারকুটে ভাব নিয়ে আসতে হবে। ছবিটি যে ‘ট্রিপল এক্স’। আর এই অ্যাকশনে ভরপুর ছবিতে যুতসই হয়ে উঠতে চেষ্টার কমতি রাখছেন না দীপিকা পাড়ুকোন। এনডিটিভির খবরে জানা গেল, বিশেষ এক ফিটনেস ট্রেনারের কাছ থেকে কঠিন তালিম নিয়ে চলছেন বলিউডের শীর্ষস্থানীয় এই অভিনেত্রী।

এই ফিটনেস ট্রেনারের নাম ইয়াসমিন করাচিওয়ালা। এর আগেও অবশ্য দীপিকাকে ‘গ্যলিও কি রাসলীলা রাম-লীলা’ ছবির জন্য ট্রেনিং করিয়েছিলেন তিনি। ক্যাটরিনা কাইফকেও ট্রেনিং দিয়েছেন ‘তিস মার খান’ ছবির জন্য। এবার দীপিকাকে তিনি করে তুলতে চান হলিউডের মারদাঙ্গা ছবির অভিনেত্রীদের মতোই। ইনস্টাগ্রামে ট্রেনিং সেশনের একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন তিনি।

ভিডিওতে দেখা দীপিকাকে দেখা গেছে পেছন থেকে। বেশ কষ্টসাধ্য একটি ব্যায়াম তিনি করে চলছেন অনেক সময় ধরে। ইয়াসমিন লিখেছেন, ‘হলিউড অভিষেকের জন্য কঠিন ট্রেনিং চলছে দীপিকার। পুরোদমে চলছে সেশন।’

গেল বছরের শেষের দিকেই ভিন ডিজেলের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে হলিউড অভিষেক আলোচনায় আসেন দীপিকা। বেশ খানিকটা সময়, জিজ্ঞাসা ও প্রতীক্ষার পর বিষয়টি নিশ্চিত হয় যে, ট্রিপল এক্স ফ্র্যাঞ্চাইজির নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts