September 21, 2018

ট্রাক ও ড্রাইভার-হেলপারকে জবাই, বিচারের দাবীতে প্রতিবাদ সভা

390
শেখ হাসান বেলাল,কুষ্টিয়াঃ  চাউল ভর্তি ট্রাক ছিনতাই ও ড্রাইভার-হেলপারকে জবাই করে হত্যার বিচারের দাবীতে কুষ্টিয়ায় মটর ও চাউল মিল মালিকদের তিনটি সংগঠন’র যৌথ উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভা শেষে একই দাবীতে মিছিল সহকারে গিয়ে নেতাকর্মীরা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুজিব উল ফেরদৌস।

কুষ্টিয়া জেলা ট্রাক মালিক গ্র“প, জেলা অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতি ও জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়েনর যৌথ আয়োজনে আজ সোমবার দুপুরে কুষ্টিয়ার মজমপুর গেটে অনুষ্ঠিত এ প্রতিবাদ সভায় মালিক-শ্রমিকরা অংশ নেয়। জেলা ট্রাক মালিক গ্র“প’র সভাপতি ও অটো মেজর এন্ড হাসকিং মিল মালিক সমিতির কেন্দ্রীয় সভাপতি আব্দুর রশীদ’র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা চালকল মালিক সমিতির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সাধু, আব্দুল মজিদ বাবলু প্রমুখ।

উল্লেখ্য, গত ১৪ জানুয়ারী রাতে মুন্সিগঞ্জে চাউল বোঝাই একটি ট্রাক আটকে চালক রবিউল ইসলাম ও হেলপার আরিফুল হোসেনকে জবাই করে হত্যা করে দূবৃত্তরা। প্রায়ই এমন ঘটনা ঘটলেও কোন সুবিচার হয়না উল্লেখ করে বক্তারা, এসবের দ্রুত বিচার এছাড়াও হাইওয়ে পুলিশের চাঁদাবাজী বন্ধের দাবী জানান।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts