November 18, 2018

ট্রলার ডুবিতে নিখোঁজ শিশুসহ ৪ লাশ উদ্ধার

619এ কে আজাদ,চাঁদপুরঃ  চাঁদপুরের হাইমচর মেঘনা নদীতে ট্রলার ডুবির ৫দিন পর  নিখোঁজ ১০ব্যাক্তির মধ্যে আজ রবিবার ২ শিশুনহ ৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (৩১ জানুয়ারী) সকালে বরিশালের হিজলায় মেঘনা থেকে  শিশু ফাহিমের লাশ উদ্ধার করা হয়েছে। তার বাড়ী হাইমচর উপজেলার চরভৈরবী উত্তর বগুলি এলাকার লিটন হাজীর ছেলে।

  1. এছাড়া সন্ধ্যায় ডুবন্ত ট্রলারটি উদ্ধার করে তীরে আনলে তার ভিতর নিখোঁজ আলেয়া বেগম (৩৫) ও তার মেয়ে স্বর্ণা আক্তার (৩) এবং মানিক (৪) এর লাশ পুলিশ ও ফাঁয়ার সার্ভিস দল উদ্ধার করে। হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল জানান, ঘটনার ৫ দিন পর বরিশালের অন্তর্বান এলাকায় মেঘনা নদীতে স্থানীয় এক জেলেদের জালে শিশু ফাহিমের মরদেহ আটকা পড়ে।

    পরে বিষয়টি জানতে পেরে তার স্বজনরা মরদেহ উদ্ধার করে হাইমচরে নিয়ে আসে। সন্ধ্যায় পুলিশ ও ফায়ার সার্ভিস দল ডুবন্ত ট্রলারটি উদ্ধার করে তীরে আনলে তার ভিতর আরো তিনটি লাশ পাওয়া যায়। এদের মধ্যে একজনের অভিভাবক আসেনি। বাকী ৩টি লাশ স্বজনদের কাছে দেওয়া হয়েছে।

    উল্লেখ্য, গত মঙ্গলবার (২৬ জানুয়ারী) সকালে হাইমচরে তেলিরমোড় এলাকা থেকে অর্ধশত যাত্রী নিয়ে ‘এমভি রবিন’ নামের ট্রলারটি ঈশানবালার উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে মেঘনার মাঝ নদীতে ঘনকুয়াশায় ট্রলারটি একটি মালবাহি জাহাজের সাথে ধাক্কা লেগে ডুবে যায়।

    দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts