November 15, 2018

‘টিউবলাইট’র শতকোটিতে সালমানের নতুন রেকর্ড

Captureবিনোদন ডেস্ক ::সালমান খানের মুক্তি প্রাপ্ত সিনেমা ‘টিউবলাইট’ তার নামের মতোই জ্বলে উঠেছে একটু দেরিতে! শতকোটির ঘরে ঢুকতে সালমানের নতুন ছবির লেগেছে ঠিক এক সপ্তাহ। শতকোটির ঘরে যেতে সময় লাগলেও ‘টিউবলাইট’ দিয়েই নতুন রেকর্ড গড়লেন ‘ভাইজান’!

সালমানের ক্যারিয়ারের দশম শতকোটির সিনেমা ‘টিউবলাইট’। ‘সুলতান’ তারকার বলিউড প্রতিদ্বন্দী শাহরুখ খান ও অক্ষয় কুমারের শতকোটি সিনেমার সংখ্যা সাত আর আমির খানের পাঁচ। সুতরাং এ মুহূর্তে সালমানই বলিউডের সবচেয়ে বেশি শতকোটি সিনেমার অভিনেতা। ২৩ জুন ভারতে মুক্তি পায় ‘টিউবলাইট’। মুক্তির সাত দিনে ভারতে ১০৬ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

বলিউড লাইফ’কে দেওয়া সাক্ষাতকারে ‘টিউবলাইট’ ছবির পরিবেশক মনোজ দেশাই বলেন, “এটা সত্যি যে ‘টিউবলাইট’ তেমন একটা ব্যবসা করতে পারছে না বক্সঅফিসে। এমনকি অনেক হল থেকে সিনেমাটি নামিয়ে দেয়ার মতো ঘটনাও ঘটেছে। তবে সালমান খানের সিনেমা বলেই এখনো অনেক হলে ভালো ব্যবসা করছে ছবিটি।”

কী কারণে বক্সঅফিস মাতাতে ব্যর্থ হলো সালমান খানের সিনেমা তা জানা যায়নি। তবে এ ছবিতে পেশিবহুল সালমানকে দেখতে না পেয়ে হতাশ হয়েছে দর্শক এবং সিনেমার সংলাপও ছিলো বেশ দুর্বল- এমনটাই অভিযোগ অনেক দর্শকের। বক্সঅফিস বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ’য়ের টুইট বলছে, ২৩ জুন শুত্রবার ২১ কোটি ১৫ লাখ আয় করা ‘টিউবলাইট’য়ের আয় বুধবার এসে দাঁড়িয়েছে ৫ কোটি ৭৫ লাখে।

সামনেই আসছে সালমান খানের নতুন সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’। ক্যাটরিনা কাইফের বিপরীতে এ ছবিতে সালমানকে চিরচেনা অ্যাকশন অবতারেই দেখতে পাবেন দর্শক।

Related posts