November 13, 2018

টাঙ্গাইলে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধ!

টাঙ্গাইল থেকেঃ  টাঙ্গাইলে সন্দেহভাজন ডাকাতদের সঙ্গে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। আজ সোমবার ভোর ৪টার দিকে সদর উপজেলার এনায়েতপুর এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতির সঙ্গে সন্দেহে ১০ জনকে আটক করেছে পুলিশ।

টাঙ্গাইল র‍্যাব-১২-এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (৩)-এর কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী জানান, সদর উপজেলার এনায়েতপুরে প্রায়ই ডাকাতির ঘটনা ঘটে। রোববার রাতে এমন একটি ডাকাতির তথ্য পেয়ে র‍্যাবের একটি দল ওই এলাকায় টহল দিচ্ছিল। রাত সাড়ে ৩টার দিকে ওই এলাকার অর্জুন মিয়ার বাড়িতে ১১ জনের একটি ডাকাত দল দেশি অস্ত্র নিয়ে হামলা চালায়। খবর পেয়ে র‍্যাবের টহল দলটি সেখানে অভিযান চালায়। এ সময় ডাকাত দল র‍্যাবকে লক্ষ্য করে দুটি ককটেল বিস্ফোরণ করে এবং গুলি চালায়। র‍্যাবও পাল্টা গুলি চালালে ডাকাত দলের এক সদস্য নিহত হন।

র‍্যাব কমান্ডার আরো জানান, নিহত ওই ডাকাতের নাম মোস্তফা (৩৫)। তাঁর বাড়ি মধুপুর উপজেলার শোলাকরি গ্রামে। ঘটনাস্থল থেকে অস্ত্র, স্বর্ণালংকার, নগদ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত ১০ ডাকাতকে টাঙ্গাইল মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে বেলা ১১টার দিকে র‍্যাবের পক্ষ থেকে একটি সংবাদ সম্মেলনের কথা রয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts