September 21, 2018

ঝিনাইগাতীতে সাংবাদিক ও জেলা পরিষদের সদস্যের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা, প্রতিবাদে মানববন্ধন


শেরপুর প্রতিনিধি:

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় সাংবাদিক জাহিদুল হক মনির ও উপজেলা মহিলা আওয়ামীলীগের জেলা পরিষদের সদস্য আয়েশা সিদ্দিকা রূপালীসহ ৯ জনের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মহিলা আওয়ামীলীগের আয়োজনে রোববার সকালে উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে নলকুড়া ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি শিউলি বেগম, সাধারন সম্পাদক বাগাতি হাতিম, কাংশা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি উপমা রানী, ধানশাইল ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি নাছিমা প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধন সূত্রে জানা গেছে, গত ১ জানুয়ারী উপজেলার হাতিবান্দা ইউনিয়নের সাময়িক বরখাস্তকৃত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আমিন দোলা বাদী হয়ে জেলা পরিষদের সদস্য আয়েশা সিদ্দিকা রূপালী, দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি জাহিদুল হক মনির ও ইউপি সদস্যসহ ৯ জনের বিরুদ্ধে ঢাকা সাইবার ট্রাইব্যুনাল আদালতে ২০০৬ সালের  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি  আইন (সংশোধনী/২০১৩)এর ৫৭ (১)/(২) ধারায় মামলা দায়ের করেন। পরে আদালতের নির্দেশে গত ২৫ জানুয়ারী ঝিনাইগাতী থানা পুলিশ মামলাটি এফায়েরভূক্ত করেন। মামলায় অভিযোগ করা হয়েছে আসামীরা পরস্পর যোগসাজসে ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দোলা বিরুদ্ধে বিভিন্ন ধরনের নীতিবাচক মন্তব্য করে তার সুনাম ক্ষুন্ন করেছেন।

Related posts