December 19, 2018

ঝালকাঠির নব-নির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহণ

রমজানুল মোরশেদ,ঝালকাঠি প্রতিনিধিঃ  ঝালকাঠি পৌরসভার নব-নির্বাচিত মেয়র লিয়াকত আলী তালুকদার পৌর কার্যালয়ে দায়িত্বভার গ্রহণ করেছেন। গতকাল রোববার সকাল সাড়ে ১০ টায় কাউন্সিলরদের নিয়ে প্রবেশ করেন নবনির্বাচিত মেয়র লিয়াকত আলী তালুকদার। পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হানিফ পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের কাছে দায়িত্বভার সংশ্লিষ্ট একটি পত্র দিলে তিনি তাতে স্বাক্ষর করেন।

এসময় তার সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, সহ-সভাপতি সালাহ্ উদ্দিন আহমেদ সালেক, সাধারন সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহবুব হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী খানসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

পৌরভবনের প্রবেশদ্বারে লাল গালিচা এবং ফুলেল শুভেচ্ছা জানান পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা। এরপর সম্মিলিতভাবে কাউন্সিলরবৃন্দ তাকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এক প্রতিক্রিয়ায় মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, বঙ্গবন্ধু কন্যা, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের একান্ত অভিভাবক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি আমাকে নৌকা প্রতিকে মনোনয়ন দেয়ায় পৌরবাসীর অকৃতিম ভালোবাসা পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। পৌরবাসীর মুখে হাসি ফুটানোই হলো আমার একমাত্র লক্ষ্য।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/১৮ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts