November 14, 2018

ঝালকাঠিতে নারীসহ পাঁচজনকে পিটিয়ে জখম

42

রমজানুল মোরশেদ,ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকায় আলাদালতের নির্দেষ উপেক্ষা করে জমি দখলের চেষ্ঠা চালানো হয়েছে। এতে বাঁধা দিলে মুদি ব্যাবসায়ী বাছেদ হাওলাদারের স্ত্রী রেহেনা বেগম (৩০), শ্বাশুড়ি রাবেয়া বেগম (৫০), খালা জায়দা বেগম (৩৫), শহিদা বেগম (৫৫) ও মামা আব্দুর রশিদকে (৪৫) পিটিয়ে জখম করা হয়। আহতরা ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

গতকাল শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। আহত রেহেনা বেগম জানায়, ঘরের পুরুষ লোকেরা জুম্মার নামাজ পড়তে মসজিদে গেলে একই এলাকার কুলসুম বেগম এর ছেলে বাচ্চু হাওলাদার ২০ থেকে ৩০ জন বহিরাগত  লোক নিয়ে জমি দখলের চেষ্টা চালায়। এতে বাঁধা দিলে আমাদের এলোপাথারি পিটিয়ে জখম করে। প্রায় ১৫ বছর পূর্বে বাছেদ হাওলাদার আব্দুর রশিদ এর কাছ থেকে ১১ শতাংশ জমি ক্রয় করেন। এর পর থেকে ওই স্থানে বাছেদ হাওলাদার পরিবার নিয়ে বসবাস করছেন।

আব্দুর রশিদ হাওলাদার এই জমি কুলসুম বেগমের স্বামীর কাছ থেকে ক্রয় করেন। কিন্তু কুলসুম বেগম তা অস্বীকার করেন। পরে মামলা করা হলে ওই স্থানে ১৪৪ ধারা জারি করে আদালত । পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে অভিযুক্ত বাচ্চু হাওলাদারের সাথে মুঠোফোনে ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts