September 24, 2018

জেলদন্ডঃ ব্রিটিশ ফুটবলার এভাবে যৌন সম্পর্ক করলো!

25 March,2016: বৃটেনের সান্ডারল্যান্ড ফুটবল ক্লাবের সাবেক ফুটবলার এডাম জনসনের ৬ বছরের জেলদন্ড দিয়েছে ব্রাডফোর্ড ক্রাউন কোর্ট। ২৮ বছর বয়সী এ ফুটবলারের বিরুদ্ধে ১৬ বছর বয়সের নীচের এক মেয়েকে যৌন হয়রানীর অভিযোগ ছিল। ২০১৫ সালের জানুয়ারীতে তার র‌্যাঞ্জ রোভার গাড়িতে বসে অপ্রাপ্ত বয়স্ক মেয়ের সঙ্গে এ আচরণ করার আগে সোস্যাল মিডিয়ার মাধ্যমে মেয়ের সঙ্গে সম্পর্ক গড়েন বলে আদালতের শুনানিতে বলা হয়। এছাড়া ফুটবলার এডাম জনসনের ল্যাপটপে অত্যন্ত খারাপ পর্ণোগ্রাফির প্রমাণ পাওয়া গেছে বলেও পুলিশ জানিয়েছে।

ব্রাডফোর্ড ক্রাউন কোর্টের জাজ জনাথান রোজ রায় ঘোষণার সময় বলেছেন, একজন ভক্ত যে বিশ্বাস নিয়ে প্রিয় ফুটবলারের কাছে আসার চেষ্টা করে সেই বিশ্বাসে ফাটল ধরিয়েছেন এডাম জনসন।একজন অপ্রাপ্ত বয়স্ক ভক্তের সঙ্গে যথাযথ ব্যবহার করতেও তিনি ব্যর্থ হয়েছেন। ওই ভক্তের বয়স তখন মাত্র ১৫ বছর ছিল এডাম যখন তাদের সম্পর্ককে ভিন্নখাতে নিয়ে যান। মেয়েটিকে অটোগ্রাফসহ একটি টি শার্ট দেবার কথা বলে তার সঙ্গে স্বাক্ষাৎ করেন এডাম। এডাম যখন অপ্রাপ্ত এ মেয়ের সঙ্গে এমন আচরণ করতে শুরু করেন ঠিক একই সময় তিনি তার পার্টনারের সঙ্গেও সম্পর্ক বজায় রেখেছেন।

প্রায় ৩ সপ্তাহ শুনানিতে এডাম জুরিবোর্ডের কাছে কিশোরীর গোপনাঙ্গে হাত দিয়েছেন এবং তাকে চুমু দিয়েছেন বলে আদালতে দোষ স্বীকার করেন। জাজ জনাথান রোজ এডাম জনসনকে ৬ বছরের জেলদন্ড প্রদানের পাশাপাশি প্রসিকিউশন খরচ বাবদ ৫০ হাজার পাউন্ড পরিশোধের নির্দেশ দেন।

উল্লেখ্য, ইংল্যান্ড দলের সাবেক ফুটবলার এডাম জনসনের ১৪ মাসের একটি কন্যা সন্তান রয়েছে তার বান্ধবীর সঙ্গে।

Related posts