November 14, 2018

জুয়া খেলাকে কেন্দ্র করে নিহত ১

70
মোঃ মেহেদী হাসান উজ্জল,দিনাজপুরঃ  দিনাজপুরের ফুলবাড়ীতে জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় আহত মোঃ ফরিদ(২৭),নামে ১ যুবক নিহত হয়েছে। এই ঘটনায় তার জুয়া খেলার সঙ্গী ফুলবাড়ী স্টেশন পাড়ার মোঃ বাবু মিয়ার পুত্র মোঃ সাগর(২৭)কে ও একই এলাকার আব্দুল হালিমের পুত্র মোঃরনি ইসলাম(২৫) কে ফুলবাড়ী থানা পুলিশ আটক করেছে । গতকাল শুক্রবার সকাল ৭টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মোঃ ফরিদ হোসেনের মৃর্ত্যু হয়। নিহত মোঃ ফরিদ হোসেন বিরামপুর উপজেলার জোয়ালকামড়া গ্রামের মৃত খলিল উদ্দিন এর পুত্র। সে স্টেশন পাড়ার মোঃ মিনু মিয়ার মেয়েকে বিয়ে করে ঘরজামাই হিসেবে দীর্ঘদিন ধরে মিনু মিয়ার বাড়ীতে বসবাস করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় নিহত মোঃ ফরিদ  সে গত ২ ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধায় স্টেশন এলাকার এল.এস.ডি গোডাউনের পাশে একই এলাকার মোঃ আব্দুল হালিমের পুত্র মোঃ  রনি ইসলাম, মোঃ বাবু মিয়ার পুত্র মোঃ সাগর, মোঃ মিনু মিয়ার পুত্র মোঃ  শাহীন , মোঃ বাবলু মিয়ার পুত্র মোঃ সফিকুল  মোঃহায়দার আলীর পুত্র মোঃ সুমনসহ জুয়া খেলতেছিলো। এ সময় জুয়া খেলাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিট শুরু হয়। এর পর মোঃ ফরিদ গুরুতর আহত হলে সে বাড়ীতে ফিরে এসে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে। কিন্তু তাতে তার শারীরিক উন্নতি না হলে, ৪ঠা ফেব্রুয়ারী বৃহস্পতিবার  ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল শুক্রবার সকাল ৭টায় তার মৃত্যু হয়।

এই ঘটনায় ফুলবাড়ী থানা পুলিশ গতকাল শুক্রবার বেলা ১২টায় মোঃ ফরিদ এর জুয়াখেলার সহযোগী মোঃ বাবু মিয়ার পুত্র মোঃ  সাগর(২৭) ও মোঃ আব্দুল হালিমের পুত্র মোঃ রনি ইসলাম(২৫)কে আটক করে। এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মকছেদ আলীর সাথে যোগাযোগ করা হলে, তিনি জানান ২জনকে আটক করা হয়েছে। তদন্ত চলছে। তদন্ত না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা। তবে অপরাধীদেরকে গ্রেফতার অব্যহত রয়েছে। এ রিপোর্ট লেথা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts