September 25, 2018

জুভেন্টাসের সাথে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন আলেগ্রি

aস্পোর্টস ডেস্ক::সিরি আঁ চ্যাম্পিয়ন জুভেন্টাসের সাথে বার্ষিক ৭ মিলিয়ন ইউরোর বিনিময়ে চুক্তি নবায়ন করতে যাচ্ছেন ম্যানেজার মাসিমিলিয়ানো আলেগ্রি।

আলেগ্রির অধীনে চলতি বছর টানা ষষ্ঠবারের মত সিরি আঁ শিরোপা জিতেছে জুভেন্টাস। এছাড়া চ্যাম্পিয়নস লিগের ফাইনালে খেলেছে। আর এসবই দুই বছরের জন্য আলেগ্রিকে ক্লাবে রেখে দেবার পিছনে কারণ হিসেবে কাজ করেছে। এর ফলে ২০১৯ সাল পর্যন্ত জুভেন্টাসেই থাকছেন আলেগ্রি।

যদিও মৌসুমের শুরুতে আর্সেনালের সাথে সাবেক এই মিলান বসের যোগাযোগের গুঞ্জন উঠেছিল। কিন্তু আর্সেন ওয়েঙ্গার পুনরায় গানার্সদের সাথে থেকে যাওয়ায় আপাতত সেখানে কোচের পদে কোন শুন্যতা হয়নি।

শনিবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের কাছে পরাজিত হবার পরে আলেগ্রি তার দলের পারফরমেন্সের উন্নতির জন্য মুখিয়ে আছেন।

তারই ধারাবাহিকতায় সাম্পাওলি থেকে ফরোয়ার্ড প্যাট্রিক শিক ও ল্যাজিও থেকে কেইটা বাল্ডেকে দলে ভিড়িয়েছে জুভেন্টাস। তবে আলেগ্রির ইচ্ছা অন্তত আরেকটি হাই প্রোফাইল খেলোয়াড়কে দলভূক্ত করতে।

এই তালিকায় প্যারিস সেইন্ট-জার্মেইর এ্যাঞ্জেল ডি মারিয়া ও বায়ার্ন মিউনিখের ডগলাস কস্তা এগিয়ে আছেন। এছাড়া বর্তমান সেন্ট্রাল মিডফিল্ডকেও শক্তিশালী করতে চাইছেন ৪৯ বছর বয়সী আলেগ্রি। এজন্য লিঁওর কোরেনটিন টোলিসো, মোনাকোর ফাবিনহো ও লিভারপুলের এমেরে কানের প্রতি আগ্রহ দেখিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

Related posts