September 26, 2018

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ দলে নতুন মুখ!

আবু হায়দার রনি ও নুরুল হাসান সোহান।

স্পোর্টস ডেস্কঃ   জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুটি টি২০ ম্যাচের জন্য মঙ্গলবার ১৪ সদস্যের জাতীয় দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন পেয়েছেন গেল বিপিএলে বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করা বাঁহাতি পেসার আবু হায়দার রনি এবং উইকেটকিপার কাম ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

এছাড়া এই দলে আছেন বিপিএলে ভালো পারফরম্যান্স করা ডানহাতি স্পিন অলরাউন্ডার শুভাগত হোম চৌধুরী। আর গত নভেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে খেলা জাতীয় দল থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয়। অন্যদিকে দীর্ঘ এক বছর পর দল থেকে বাদ পড়েছেন অলরাউন্ডার নাসির হোসেন।

বিসিবির চূড়ান্ত সূচি অনুযায়ী ম্যাচ চারটি অনুষ্ঠিত হবে ১৫, ১৭, ২০ ও ২২ জানুয়ারি। টুর্নামেন্টের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। এই সিরিজকে সামনে রেখে গত রোববার থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু শুরু করেছে মাশরাফিরা।

১৪ সদস্যের স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, শুভাগত হোম চৌধুরী, মুস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, নুরুল হাসান সোহান, আল আমিন হোসেন ও আরাফাত সানি।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts