September 23, 2018

জিতের নাম পাল্টিয়ে ‘বাদশা’

10406518_1174466702565014_8426147370285074858_n

কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ। টিকিট জটিলতার জন্য বাংলাদেশে আসতে পারছিলেন না তিনি। অবশেষে গতকাল শনিবার রাত ১০টা নাগাদ ঢাকায় পৌঁছান তিনি। বাংলাদেশের বেশ কিছু জায়গা  কমবেশি পরিচিত এই নায়কের । শুনে অবাক হবেন যে, এদেশে এসে নাম পাল্টে জিৎ হয়ে যাবেন ‘বাদশা’। তবে তা শুধু এক সপ্তাহের জন্য।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘বাদশা’ ছবিতে প্রথমবারের মতো অভিনয় করছেন জিৎ। এতে তার নায়িকা হিসেবে রয়েছেন বাংলাদেশের নুসরাত ফারিয়া। গত ৩ মার্চ থেকে গাজীপুরের টঙ্গিতে ছবিটির দৃশ্যধারণ শুরু হয়েছে।

ছবির নাম ভূমিকায় জিৎ এর অভিনয় করার কথা আছে। শনিবার ঢাকা এসেই উঠেছেন রাজধানীর লা ম্যারিডিয়ান হোটেলে। এ যাত্রায় নারায়ণগঞ্জের পানাম সিটিসহ রাজধানীর আশপাশের কয়েকটি জায়গায় তার শুটিং করার কথা রয়েছে।

এদিকে রোববার সকালে সোজা চলে যান পূবাইলে ‘বাদশা’ ছবির সেটে।

আগামী এক সপ্তাহ ‘বাদশা’র শুটিং চলবে। এতে স্বশরীরে অংশ নিবেন জিৎ। আর শুটিংয়ের পুরোটা সময় তিনি ‘বাদশা’ নামেই কাজ করবেন। রোববার সকাল থেকেই শুটিং শুরু হয়েছে।

এদিকে জাজ সূত্র জানায়, ‘বাদশা’য় দেখা যাবে জিৎ ভক্ত হয়েছেন অকাল প্রয়াত নায়ক মান্নার। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন ‘হঠাৎ বৃষ্টি’র নায়ক ফেরদৌস।

‘বাদশা’ পরিচালনা করছেন কলকাতার বাবা যাদব। তার সঙ্গে থাকছেন বাংলাদেশের নতুন পরিচালক সীমান্ত। জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলিমুল্লাহ খোকন এসব তথ্য নিশ্চিত করেছেন ।

Related posts