November 20, 2018

জাল দলিলে জমি দখলঃ নিজ মাকে মারধর ও গুমের হুমকি!

রফিকুল ইসলামঃ কয়েকটি জাল দলিল সৃজন করে নিজের গর্ভধারীনি মা জরিনা বেগমের নামে রেজিষ্ট্রিকৃত ৯ শতাংশ জমি ও পিতা মৃত ছাবেত খন্দকারের নামে রেজিষ্ট্রিকৃত প্রায় ৪ শতাংশ জমিসহ আত্মীয়স্বজনদের কয়েক বিঘা জমি দখলের পাঁয়তারা চালাচ্ছে। বিষয়টি টের পেয়ে মাসুদ রানার মা জরিনা বেগমসহ অন্যান্য ভাই ও বোনেরা এর প্রতিবাদ করেন।

এতে উত্তেজিত মাসুদ রানা ও তার স্ত্রী কোহিনুর বেগম তাদেরকে প্রাণনাশের হুমকি প্রদানসহ মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার সকালে পূর্বপরিকল্পনা অনুযায়ী মাসুদ রানা ও তার স্ত্রী কোহিনুর বেগম ষাটোর্ধ্ব বৃদ্ধা মা জরিনা বেগমকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

এ সময় বৃদ্ধার আর্তচিৎকার শুনে তার অন্যান্য ছেলে-মেয়ে ও পার্শ্ববর্তী আত্মীয়স্বজনরা এগিয়ে আসলে উত্তেজিত মাসুদ রানা ও তার স্ত্রী কোহিনুর বেগম পরবর্তীতে সময়-সুযোগ অনুযায়ী বৃদ্ধাকে প্রাণনাশ করে লাশ গুম করার হুমকি দেয় এবং সম্পত্তি দখলে বাধা দিলে বৃদ্ধাসহ বাধাদানকারীদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে কারাভ্যান্তরে পাঠানোর হুমকি দেয়। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে বিভিন্ন গণমাধ্যম কর্মীসহ উৎসুক গ্রামবাসী খবর নেয়ার জন্য বৃদ্ধা জরিনা বেগমের বাড়িতে আসতে থাকলে ধূর্ত মাসুদ রানা ও তার স্ত্রী কোহিনুর বেগম কৌশলে পালিয়ে যায়।

এ ব্যাপারে অভিযুক্ত মাসুদ রানার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তা বন্ধ পাওয়া গেছে। এ সময় তার স্ত্রী কোহিনুর বেগমের মুঠোফোনও বন্ধ ছিল।

Related posts