November 17, 2018

জাতীয় সমবায় দিবসে বিশ্বনাথে র্যালী-আলোচনা সভা

DSC_0944মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ থেকে :: ‘উৎপাদনমুখী সমবায় করি উন্নত বাংলাদেশ গড়ি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্বনাথে পালিত হয়েছে ৪৬তম জাতীয় সমবায় দিবস। এ উপলক্ষ্যে উপজেলা সমবায় কার্যালয়ের উদ্যোগে বর্ণাঢ্য র্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। শনিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে র্যালীটি শুরু হয়ে রামপাশা রোডস্থ আব্দুল খালিক কমিউনিটি সেন্টারে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।
র্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদা’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, আমরা বাংলাদেশকে উচ্চ মধ্যবিত্ত দেশে রূপান্তর করতে চাই। এজন্য প্রয়োজন সকলের সহযোগীতা। তাই সকলকে ঐক্যবদ্ধভাবে সমাজের উন্নয়নে কাজ করতে হবে।
ভারগ্রীণ সমবায় সমিতির সদস্য হাসান মাহুমূদ রিপন’র পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন জাহাঙ্গির কবির ও গীতা পাঠ করেন রঞ্জিত গোস্বামী এবং স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা কৃঞ্চা রাণী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা নেতা জয়নাল আহমদ মিয়া, সমবায়ী সামছুল হক মুল্লা।
র্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন- উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহ আলম, উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, জয়নাল আবেদীন, আবুল খয়ের মেম্বার, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন প্রমুখ।

Related posts