November 20, 2018

জাজের নতুন আবিষ্কার তানজিন তিশা

চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পরবর্তী ছবিতে নতুন চমক হিসেবে কে থাকছেন এটি নিয়ে বেশ আলোচনা মুখর চলচ্চিত্রপাড়া। অনেকেই কথাই উঠে আসে এখানে। তবে অনুসন্ধানে পাওয়া গেল আসল খবর। এবার জাজের নতুন চমক হিসেবে হাজির হচ্ছেন ছোটপর্দার পরিচিত মডেল-অভিনেত্রী তানজিন তিশা।

এরআগে মাহি, জলি এবং নুসরাত ফারিয়া বড়পর্দায় পা রাখেন জাজের হাত ধরেই। এবার সেই ধারাবাহিকতায় জাজ আবিষ্কার করতে যাচ্ছে তানজিন তিশাকে। এমন খবরটি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার বিশ্বস্ত একটি সূত্র।

সূত্রটি বলছে, তানজিন তিশা জাজের ‘রক্ত’ ছবিতে কাজ করবেন তথ্যটি মিথ্যে নয়, সত্য। মালেক আফসারি পরিচালিত ‘রক্ত’ ছবিতে চিত্রনায়িকা হিসেবে অভিষেক ঘটবে তানজিন তিশার। বিগ বাজেটের এই ছবিটি প্রযোজনা করবেন জাজ মাল্টিমিডিয়া। এটি পুরোপুরি থ্রিলার সাসপেন্স-এ নির্মিত হবে। আগামী ২৮ এপ্রিল রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকজমকপূর্ণভাবেই আরো বিস্তারিত জানানো হবে।

এ প্রসঙ্গে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। তবে কথার প্রসঙ্গে বলে ফেলেন, ‘যা কিছু রটে, তা অনেক সময় ঘটে!’

এদিকে, ‘রক্ত’ ছবিতে নতুন নায়িকার পাশাপাশি উঠে এসেছে নতুন নায়কের নাম। সেই তালিকায় এবারে তানজিন তিশার বিপরীতে দেখা যাবে মডেল ও ছোটপর্দার অভিনেতা জিয়াউল পরান রিক্তকে। নির্মাতা সোহেল আরমান তার ‘ভ্রমর’ ছবির জন্য আবিষ্কার করেছিলেন রিক্তকে। তবে চুক্তিবদ্ধ হয়েও ছবিটি থেকে সরে দাঁড়ান তিনি এবং জাজের ছবিতে কাজের জন্য রিক্ত টানা আড়াই মাস যাবৎ গ্রুমিং-ও সেরেছেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/২১ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts