September 25, 2018

জর্ডানে বিএনপি’র বিজয় দিবস উদযাপন

জর্ডান প্রতিনিধিঃ ২২ শে ডিসেম্বর রোজ শুক্রবার মহান বিজয় দিবস উপলক্ষে মূল কমিটির পরিচিতি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল জর্ডান শাখা।

জর্ডানের আলতাজুম্মা ইন্ডাস্ট্রিয়াল এলাকায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নূর মোহাম্মদ দূর্জয় এবং পরিচালনা করেন  সাধারন সম্পাদক মো: বিল্লাল হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জর্ডান বিএনপি’র অন্যতম উদ্যোক্তা ও উপদেষ্টা মণ্ডলীর সদস্য জনাব শাহআলম।

অনুষ্ঠানের শুরুতেই কোরাণ তেলওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সৈয়দ মামুন ,মো: রহমান শরীফ, বসির আহমেদ, আব্দুল মান্নান, মো: খাইরুল ইসলাম, আব্দুল কাশেম, মেজবাহ উদ্দিন সহ আম্মান, আলদুলাল,সাহাব,  ইরবিদ, আকাবা সহ বিভিন্ন এলাকা থেকে আগত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী।

অনুষ্ঠানে আগত  জর্ডান প্রবাসী সকল বাংলাদেশিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জর্ডান  বি এন পির  সভাপতি নূর মোহাম্মদ (দূর্জয়)  এবং সাধারন সম্পাদক মো: বিল্লাল হোসেন।

মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান এর প্রতি শ্রদ্ধা ও স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে  বক্তারা  জর্ডানে  অবস্থানরত  জাতীয়তাবাদী  সকল  শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে  দেশনেত্রী  বেগম  খালেদা  জিয়ার  হাতকে শক্তিশালী করতে অনুষ্ঠানে আগত সকলের প্রতি  আহবান জানান।

সবশেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Related posts