November 21, 2018

জর্ডানে বাংলাদেশ আঃ লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত।

জর্ডান প্রতিনিধিঃ ২৩ শে জুন রোজ শুক্রবার জর্ডানের রাজধানী আম্মানের জেবেল জুফায় বাংলাদেশ আওয়ামীলীগ এর ৬৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পবিএ মাহে রমজান উপলক্ষে জর্ডান আওয়ামীলীগ এর উদ্দ্যেগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল এর আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্ডান প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী, প্রবাসী  বাংলাদেশী কল্যান সমিতি ও জর্ডান আওয়ামীলীগ এর সংগ্রামী সভাপতি জনাব জালাল উদ্দিন (বশির)।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জর্ডান আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি জনাব  আসাদুজ্জামান (জামান) ও অনুষ্ঠান  পরিচালনা করেন জর্ডান আওয়ামীলীগ এর সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক শরীফুল ইসলাম (বিপ্লব)।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন জর্ডান আওয়ামীলীগ এর বিপ্লবী সাধারন সম্পাদক সিরাজুল বাশার সহ প্রবাসী সকল বাংলাদেশী রাজনৈতিক,অরাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের  এর প্রধান অতিথি জনাব জালাল উদ্দিন (বশির)  তার বক্তব্যে পবিএ মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন।  তাছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা, ১৫ আগষ্টে নিহত সকল শহীদ ও মুক্তিযুদ্ধে নিহত দেশের সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং প্রবাসী বাংলাদেশীদের সমস্যা সমাধানের জন্য মাননীয়  প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি জর্ডান আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক সিরাজুল বাশার অনুষ্ঠানে আগত সবাইকে পবিত্র মাহে রমজান ও অগ্রিম ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি রফিকুল ইসলামম যুগ্ন সাধারন সম্পাদক নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সহ-সভাপতি স্বপন দত্ত, সহ-সভাপতি তাজুল ইসলাম,কিবরিয়া মুন্সি,কোহিনূর রহমান, মোতালেব চোকদার,স্বপন ব্যাপারী,আমিনুল ইসলান,দেলোয়ার হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কবির হোসেন সাগর সহ আরো অনেকে। এছাড়া মার্কা শাখা কমিটির আহবায়ক আব্দুল আউয়ালমসহ বিভিন্ন শাখা কমিটির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিথ ছিলেন।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জর্ডান আওয়ামীলীগের  ধর্ম বিষয়ক সম্পাদক ।বাংলাদেশে সাম্প্রতিক ভূমিধসে নিহত সবার বিদেহী আত্মার শান্তি কামনা সহ দেশ ও জাতির কল্যানে দোয়া এবং শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

মোনাজাত শেষে অনুষ্ঠানে আগত অতিথিদের মাঝে বাহারি  ইফতার পরিবেশন  করা হয়।

Related posts