November 17, 2018

জর্ডানে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ৪৬-তম বিজয় দিবস উদযাপন।

Untitled-1

জর্ডান প্রতিনিধিঃ ২২শে ডিসেম্বর রোজ শুক্রবার মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখা।

জর্ডানের আল সাহাব পৌর মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি আসাদুজ্জামানের সভাপতিত্বে এবং সিনিয়র সহ-সভাপতি শরীফুল ইসলাম(বিপ্লব)এর সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা হয়।

অনুষ্ঠানের প্রারম্ভে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মহান স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগকারী ৩০ লাখ শহীদ সহ ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক, চট্টগ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা মহিউদ্দিন চৌধুরী, সদ্য প্রয়াত গাইবান্ধার সংসদ সদস্য গোলাম মোস্তফা আহাম্মেদ এবং প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্ডান প্রবাসী বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান খান।বিশেষ অতিথি হিসেবে ছিলেন তাইজুল ইসলাম মাষ্টার, হানিফ মাষ্টার।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন নজরুল ইসলাম, কোহিনুর রহমান, সেলিম আকাশ, মোতালেব চৌকদার, রেজাউল করিম জিয়া, জয়নাল আবেদীন মামুন, সোলায়মান আলী, সোহেল হাকিম, স্বপন ব্যাপারী, শেখ হুমায়ুন কবির, সাহিন মিয়া, কামাল হোসেন, আনিসুর রহমান লিটন, কিরন মিয়া, হায়দার আলি, আঃ রাজ্জাক রাজু, সোহাগ হোসেন, মনির মোল্লা, অহিদ পাটোয়ারি ও কিবরিয়া মুন্সিসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি।অনুষ্ঠানে আগত সকল প্রবাসী বাংলাদেশিদের বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের সাধারন সম্পাদক শ্যামল সরকার।

অনুষ্ঠানে বক্তারা তরুণ প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা ও ২০১৯ সালের জাতীয় নির্বাচনে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনার আহবান জানান।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জর্ডান শাখার পক্ষ থেকে অনুষ্ঠানে অংশগ্রহনকারী সকল শিল্পীদের হাতে পুরস্কার ও সংগঠনের উপদেষ্টা জালাল উদ্দিন (বশির),বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান, সভাপতি আসাদুজ্জামান, সাধারন সম্পাদক শ্যামল সরকার ও সিনিয়র সহ-সভাপতি শরীফুল ইসলাম(বিপ্লব) কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আলোচনা সভার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Related posts