March 19, 2019

জর্ডানে নৌকার পক্ষে ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের নির্বাচনী প্রচারনা

mnlkj

জর্ডান থেকে কবির হোসেনঃ ২৮ শে ডিসেম্বর রোজ শুক্রবার  জর্ডান সময় বিকাল ৫.০০ ঘটিকায়  জাবাল আম্মান এলাকায় জর্ডানের আম্মানস্থ ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে নৌকার পক্ষে প্রবাসী নির্বাচনী প্রচারনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  ফজিলাতুন্নেছা  ফাউন্ডেশনের ট্রাষ্টি বোর্ডের সদস্য  জনাব আব্দুর রবের   সভাপতিত্বে ও রিপন মন্ডলের সঞ্চালনায়  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্ডান ফজিলাতুন্নেছা  ফাউন্ডেশনের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান জনাব সফিকুল ইসলাম (স্বপন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফজিলাতুন্নেছা ফাউন্ডেশনের ট্রাষ্টি বোর্ডের সদস্য সিরাজুল বাশার।

সভার শুরুতেই পবিত্র কোরআন তেলায়াত করেন আমিনুল ইসলাম।এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা আলী আজ্জাম, রোখসানা ইসলাম ও ট্রাস্টি বোর্ডের নির্বাহী সদস্য আমিনুল ইসলাম, সাগর, রফিকুল ইসলাম, আমিনুল ইসলাম, সাগর, আমিনুল, মাছুম হক, আলম,রাজন,অসীম স্বপন ,রিপন, আবদুর রহমান, সাধন,নয়ন হাওলাদার রমজান আলী,রানা মিয়াসহ আরো অনেকে।

এসময় আওয়ামীলীগ সরকারের উন্নয়নের চিত্র গুলো তুলে ধরা হয় এবং সকল প্রবাসীদের পরিবারকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানানো হয়। এসময় আগত  প্রবাসীদের মধ্যে লিফলেট ও প্রচারপত্র বিলি করা হয়। জর্ডান প্রবাসী সকলের পরিবারকে মোবাইলে ফোন করে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানানো হয়।

Related posts