September 25, 2018

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ একটি সু-শৃঙ্খল সংগঠন : ডা. দীপু মনি

33এ কে আজাদ, চাঁদপুর : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাস্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, কোন সংস্থা কিংবা রাজনৈদিক দলের শৃঙ্খলা না থাকলে জয় লাভ করতে পারে না। আমারা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার আদর্শর্কে লালন করেই আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। আমাদের মাঝে কারো ব্যাক্তিগত পছন্দ অপছন্দ থাকতে পারে। কিন্তু আদর্শগতভাবে আমরা সকলেই এক ও অভিন্ন। বাংলাদশে আওয়ামী লীগ এখন শুধুমাত্র একটি প্রাচীন রাজনৈদিক দল নয়, এটি এখন একটি শক্তিশালী সংগঠন। মঙ্গলবার দুপুর ১২টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা ও জেলার নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ একটি সু-শৃঙ্খল সংগঠন। এ সংগঠনের যেন তৃনমূল পর্যায় থেকে কোন বিশৃঙ্খলা যেন না থাকে। এ বিষয়টি আমাদেরকে নিশ্চিত করতে হবে। আমাদের যারা নেতৃত্বে আছেন, তারা সকল পর্যায়ের নেতা-কর্মীদের নিয়ে তাদের সমস্যা, হতাশা সব কিছু শুনতে হবে। আমাদের এ বিশাল কর্মী বাহিনী নিয়ে সামনের নির্বাচনী যুদ্ধে অবতীর্ণ হতে হবে। বিভেদ ভুলে গিয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে আমাদের বিজয় নিশ্চিত করতে হবে। আওয়ামীলীগ সরকার দেশে যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন, তাতে আমার বিশ^াস জনগণ আমাদের আবারও নির্বাচিত করবেন।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ এর সভাপতি নাছির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া। শুরুতে শোক প্রস্তাব পাঠ করেন জেলা আওয়ামী লীগ এর প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চু পাটওয়ারী। সভায় জেলা আওয়ামী লীগ এর উপদেষ্টা ও নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts