November 18, 2018

“জনগনকে ক্ষমতায়নের মাধ্যমে দেশের উন্নয়নই শেখ হাসিনার মূল্য লক্ষ্য”


কাজী রিপন:  বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিন আওতাধীন ২১নং ওয়ার্ডের (শাহবাগ) ত্রি-বার্ষিক কাউন্সিল অদ্য ০৯/০৪/২০১৬ ইং তারিখ রোজ শনিবার সকাল ১১.০০ ঘটিকায় পাবলিক ল্ইাব্রেরীতে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন- জনগনকে ক্ষমতায়নের মাধ্যমে দেশের উন্নয়নই শেখ হাসিনার রাজনীতির মুল্য লক্ষ্য। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা একদিকে দেশের অভাবিত উন্নয়ন ও জনগনকেও ক্ষমতায়ন করেছেন।

এর মধ্য দিয়ে তিনি প্রমান করেছেন তার রাজনীতির মুল লক্ষ্য ক্ষমতা আকড়ে থাকা নয়, বাংলাদেশকে এক অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া। আজকে বাংলাদেশের রিজার্ভ, জিডিপি, খাদ্য, শিক্ষা, স্বাস্থ্যখাত অতিতের সকল রেকর্ড অতিক্রম করে বর্তমান বিশ্বের অর্থনৈতিক মন্দার বাজারে এক বিস্ময় সৃষ্ঠি করেছে।

যুবলীগ চেয়ারম্যান আরো বলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও গনতন্ত্রের অভিযাত্রায় অতীতের গৌরবময় ভুমিকার মতই দায়িত্বশীল ভুমিকা পালনে যুবলীগ প্রতিশ্রুতিবদ্ধ।

অতিথিবৃন্ধ অনুষ্ঠান স্থলে পৌছালে ২১ নং ওয়ার্ড যুবলীগ নেতাকর্মীরা যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক সহ অতিথিবৃন্দকে উষ্ণ অর্ভ্যথনা জানান। হলের সামনে জাতীয় পতাকা ও  দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত গাওয়া হয়, বেলুন ও কবুতর উড়িয়ে কাউন্সিলের শুভ সুচনা হয়। প্রথম অধিবেশন কোরান তেলায়াত দিয়ে শুরু করা হয়। সকল শহীদদের স্মরনে ১মিনিট নিরবতা পালন করা হয়।

অত্র কাউন্সিলের উদ্ধোধন করেন ঢাকা মহানগর দক্ষিন শাখার সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, বদিউল আলম, দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, সম্পাদক মন্ডলীর সদস্য মিজানুল ইসলাম মিজু, শফিকুল ইসলাম, শ্যামল কুমার রায়, শাহাদাত হোসেন তছলিম প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঢাকা মহানগর দক্ষিনের সহ সভাপতি মাঈন উদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, সারোয়ার হোসেন মনা, আনোয়ার ইকবাল সান্টু, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক পদে রতন দাস সহ সভাপতি শওকত শেখ, রুবেল হাওলাদার, গোলাম মোস্তফা (জিএম), যুগ্ম সম্পাদক ফকরুল ইসলাম জুয়েল, লিয়ন সিকদার, স্বপন রায়, মোঃ মাসুম, সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন, আলমগীর, মোঃ নাসিমকে  নির্বাচিত ঘোষনা করা হয় এবং আগামী এক সপ্তাহের মধ্যে পুর্নাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/০৯ এপ্রিল ২০১৬/রিপন ডেরি

Related posts