September 21, 2018

‘জঙ্গী তান্ডবের সুইচ হাতে নিয়ে বেগম জিয়ার সর্বদলীয় ঐক্যের প্রস্তাব’

হাসানুল হক ইনু এমপি

শেখ হাসান বেলাল,কুষ্টিয়াঃ   তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, জঙ্গী তান্ডবের সুইচ হাতে নিয়ে ও জঙ্গীদেরকে সাথে নিয়ে বেগম জিয়ার মুখে সর্বদলীয় ঐক্যের প্রস্তাব জাতীর সাথে তামাশা ছাড়া কিছুই নয়।

মন্ত্রী বলেন গণতন্ত্র ও দেশের সার্থে অবশ্যই ঐক্য হবে, আর তা হবে রাজাকার জঙ্গী আর আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে। জাতীয় ঐক্যে রাজাকার, জঙ্গী ও আগুন সন্ত্রাসীদের কোন জায়গা নেই। খালেদা জিয়ার সাথে যে কোন ধরনের আলোচনা হবে কার্যত জঙ্গীদের হালাল করার রাজনীতি ছাড়া আর কিছুই নয়।

‘শ্রমজীবী-কর্মজীবী-পেশাজীবী জনগন এক হও, বাংলাদেশের শত্র“দের পরাজিত করে সমাজতন্ত্রের পথে এগিয়ে চল’ এই স্লোগানে আজ মঙ্গলবার বিকেলে কুষ্টিয়ার মিরপুরে উপজেলা ফুটবল মাঠে অনুষ্ঠিত জাসদের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় মন্ত্রী নিজ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ঐক্য রক্ষা কর, জঙ্গীদের খতম কর, সমাজতন্ত্রের পথে এগিয়ে যাও।

উপজেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা মহম্মদ শরীফ’র সভাপতিত্বে এ জনসভায় আরো বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় নেতা করিম শিকদার, জাতীয় নারীজোটের আহবায়ক আফরোজা হক রীনা, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

বিকেল থেকেই খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা জনসভায় যোগ দেয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts