September 21, 2018

জঙ্গীবাদ ও ধর্মের নামে মানুষ হত্যার-প্রতিবাদে নিউইয়র্ক আ.লীগের মানব বন্ধন

হাকিকুল ইসলাম খোকনঃ জুলাই সন্ধায় জ্যাকসন হাইটস ডাইভারসিটি প্লাজায় নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ জঙ্গীবাদ ও ধর্মের নামে নিরীহ মানুষ হত্যার প্রতিবাদে এক বিরাট মানব বন্ধননের আয়োজন করে। সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমান্ডার নূর নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রতিবাদ মূখর মানব বন্ধনের স লনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক ইমদাদুর রহমান চৌধুরী ইমদাদ।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কঠোর হাতে জঙ্গীবাদের শিকড় উৎপাঠন করে বিশ্ব নেতৃত্ব ও বিশ্বব্যাবাসী প্রশংসায় ধন্য হচ্ছে। এখানও অনেক কাজ বাকী তাই নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে ও নেত্রীর পাশে দাড়ানোর অভিপ্রায়ে এই মানব বন্ধনের আয়োজন করে।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জামালঊদিদন হোসেন জাকারিয়া চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল জলিল মোয়াজ উদ্দিন, সেলিম চৌধুরী, আবুল কাশেম, আমান আলী, নাজিম উদ্দিন, সৌরভ প্রামানিক, সুব্রত তালুকদার, শাহীন ইবনে দিলওয়ার, মোরশেদা জামান, মোঃ আলমগীর, মোঃ মাসুম, মোঃ কামাল, মতিউর রহমান, শরাফ সরকার, তৈয়বুর রহমান, সাইকুল ইসলাম, শিমুল হাসান, শিবলী সাদেক শিবলু, আইয়ুব আলী, মিনহাজ শরীফ রাসেল, হুমায়ুন কবির, মাসুদ হোসেন সিরাজীপ্রমুখ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts