September 23, 2018

জঙ্গিবাদ প্রতিরোধে জেলা প্রশাসকের ভিডিও কনফারেন্স

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলা প্রশাসনের আয়োজনে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে মাননীয় জেলা প্রশাসক ড.মোঃ আমিনুর রহমানের ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ২.৩০ মিঃ সময় উপজেলা হলরুমে এই ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। নওগাঁ জেলা প্রশাসকের হলরুম থেকে একযোগে নওগাঁ জেলার এগার টি উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি,সাংবাদিক,মসজিদের ইমাম,খতিব,মন্দিরের পুরোহিত,শিক্ষক,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বিভিন্ন বিভাগের লোকদের সাথে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের সাথে কথা বলেন।

ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোখলেছুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম,আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বদরুদ্দোজা সরকার,উপজেলা মডেল প্রেসক্লাবের সভাপতি একেএম কামাল উদ্দিন টগর সহ আটটি ইউনিয়নের চেয়ারম্যান,মেম্বার, মহিলা মেম্বার,সাংবাদিক,বিভিন্ন মাদ্রাসার প্রধান, মসজিদের ইমাম, খতিব, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।
জেলা প্রশাসক ড.মোঃ আমিনুর রহমান ভিডিও কনফারেন্সের মাধ্যমে নিজ নিজ জায়গা থেকে সবাইকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে একযোগে কাজ করার অনুরোধ জানান।

Related posts