September 26, 2018

ছোট ভাইয়ের থাপ্পড়ে বড় ভাইয়ের মৃত্যু!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ  ঝিনাইদহের মহেশপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই মজিবর রহমান খোকন (৫৭) নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বজরাপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিহত খোকন একই গ্রামের মৃত আলী কদর তরফদারের ছেলে।

মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, পৈত্রিক একটি আম বাগানের দখল নিয়ে ছোট ভাইয়ের সঙ্গে বড় ভাইয়ের দ্বন্দ্ব চলে আসছিলো। এ ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল ৯টার দিকে ছোট ভাই আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও গণজাগরণ মে র একাংশের সংগঠক পরিচয়দানকারী টিএম আজিবর রহমান মোহন দলবল নিয়ে আমবাগানে গিয়ে বড় ভাই খোকনকে মারধর করে।

তিনি আরো জানান,
মার খেয়ে খোকন অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে নেয়ার পথে জগন্নাথপুর ব্রীজের কাছে তার মৃত্যু হয়। ওসির ভাষ্যমতে, খোকন বয়স্ক মানুষ এবং হার্টের রোগী ছিলেন। এখন ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা যাচ্ছে না।

এদিকে বড় ভাই খোকনের মৃত্যুর পর ছোট ভাই টিএম আজিবর রহমান মোহন দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে বাড়িতে গিয়ে দরজা বন্ধ করে ঘরে অবস্থান নেয়। এ খবর পেয়ে এলাকার শত শত মানুষ মোহনের বাড়ি ঘেরাও করে রেখেছে। মহেশপুর থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা চলছে।

ঝিনাইদহ জেলা কৃষকলীগের সহ-সভাপতি ও স্থানীয় এসবিকে ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদুল ইসলাম জানান, মজিবর রহমান খোকন আওয়ামীলীগের ওয়ার্ড কমিটির সভাপতি ছিলেন। তিনি আরো জানান তার ছোট ভাই টিএম আজিবর রহমান মোহন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক পরিচয় দেন।

কিন্তু কেন্দ্র থেকে বলা হচ্ছে টিএম আজিবর রহমান মোহন নামে এই পদে কেউ নেই।
মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, খোকনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। থানায় এখনো মামলা হয়নি।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১০ মে ২০১৬

Related posts