September 19, 2018

ছাত্রের সঙ্গে অনৈতিক সম্পর্ক শিক্ষিকা গ্রেপ্তার

510
ইন্টারন্যাশনাল ডেস্কঃ   কিশোর ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে ফেঁসে গেছেন শিক্ষিকা জুলিয়ান বি.লাফাবে (২৫)। ওই ছাত্রকে যৌন উত্তেজিত করতে তাকে কমপক্ষে ১৩০০০ রগরগে এসএমএস পাঠিয়েছেন তিনি। এ অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ওই শিক্ষিকাকে।

এ ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে। সেখানকার ভ্যালি হাই স্কুলের শিক্ষিকা জুলিয়ান। তিনি বিবাহিতা। তারই এক ছাত্রের পড়াশোনায় বিশেষ তত্ত্বাবধানের প্রয়োজন হয়। ১৬ বছর বয়সী ওই ছাত্রের পড়াশোনা এগিয়ে নেয়ার দায়ভার পড়ে তার ওপর। এ সুযোগে তিনি তার সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। এ বিষয়টি ধরা পড়ে একজন নজরদারির চোখে। হাতেনাতে ধরা পড়েন তিনি।

কেটিএনভি-টিভি এ খবর দিয়ে জানিয়েছে, ধরা পড়ার পর তাকে তুলে দেয়া হয়েছে পুলিশের হাতে। রিপোর্টে বলা হয়েছে, ওই ছাত্রকে তিনি ১৩ হাজারের বেশি উত্তেজনা সৃষ্টিকারী এসএমএস পাঠালেও ওই ছাত্র বুঝতে পারে নি যে, সে ভুল করছে না ঠিক করছে। বলা হয়েছে, ওই ছাত্র ও জুলিয়ান প্রতিদিন একান্তে অনেকটা সময় কাটাতো। এ সময়ে তাদের মধ্যে কি সব কথাবার্তা হতো তা অনুমেয়।

১৬ই জানুয়ারি ঘটনা জানাজানি হওয়ার পর গ্রেপ্তার করা হয় জুলিয়ানকে। এরপর তাকে জামিন দেয়া হয়েছে। এরই মধ্যে স্কুল থেকে তাকে প্রশাসনিক ছুটি দেয়া হয়েছে। আগামী মার্চে আদালতে তার হাজিরা দেয়ার কথা রয়েছে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts