September 25, 2018

ছাত্রলীগ সভাপতি ‘আটকের গুজব’ চাঁদপুর দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের অবস্থান

এ কে আজাদ,
চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর শহর ছাত্রলীগের সভাপতি মো. সোহেল রানাকে শুক্রবার (২ সেপ্টেম্বর) ‘আটক করেছে পুলিশ’ এমন গুজবে বিকেল থেকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শত শত নেতাকর্মী অবস্থান নেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগ নেতৃবৃন্দ জানায়, ‘বৃহস্পতিবার রাতে ঘটে যাওয়া বঙ্গবন্ধু সড়কে তেলের লরি থেকে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সেলিনা ভিলার মালিক ও চাঁদপুর শহর ছাত্রলীগের সভাপতি সোহেল রানাকে ‘আটক করেছে পুলিশ’ এমন সংবাদে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে ভিড় করে।’

তারা আরো জানায়, শুক্রবার সকালে সোহেল রানাকে পুলিশ সুপার মডেল থানায় যাওয়ার জন্য নির্দেশ দেন। সে অনুযায়ী সোহেল রানা থানায় যায়। সেলিনা ভিলার ক্ষতিগ্রস্ত হওয়া সত্ত্বেও সোহেল রানাকে ‘অন্যায়ভাবে আটক করার গুজব উঠানো হয়’।

এতে করে জেলার সাবেক ও বর্তমানসহ সকল পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে এসে ভিড় জমায়। এসব নেতাকর্মীরা বলতে থাকে অগ্নিকান্ডে সব চাইতে ক্ষতিগ্রস্ত হয়েছে সোহেল রানা। সে হচ্ছে বাড়ির মালিক তাকে জিগ্যাসা বাদের কথা বলে থানায় নিয়ে পুলিশ কেন আটক করবে।

সন্ধ্যায় থানা থেকে এসে এ ব্যাপারে সোহেল রানা জানায়, ‘মডেল থানায় আমাকে আগুনে ক্ষতিগ্রস্ত বিভিন্ন বিষয়ে তথ্য জানার জন্য ডাকা হয়। আমাকে আটক করা হয়নি, আটকের বিষয়টি গুজব হিসেবে ছড়ানো হয়েছে।’

Related posts