November 15, 2018

ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধাঁ!

506
আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধিঃ  বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় সমন জারীর প্রতিবাদে খাগড়াছড়িতে ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পুলিশী বাধাঁয় মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ বাঁধা দেয়। এ সময় দলীয় কার্যালয়ের সম্মূখে বিক্ষোভ করে সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা।
507
খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন-জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত। এতে উপস্থিত ছিলেন-জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মারমা,মংসাথোয়াই চৌধুরী,সহ-সাংগঠনিক সম্পাদক এমএন আফসার, জেলা তাতী দলের সভাপতি আলমগীর মিয়া,সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম,মহিলা দলের সম্পাদিকা কুহেলী দেওয়ান প্রমূখ।
508
বক্তরা বলেন, সরকার বিএনপি নেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দিয়ে জমন জারী করেছে। খালেদা জিয়া আইনী ভাবে এ ষড়যন্ত্র মোকাবেলা করবেন বলে জানিয়ে সময়মত সব ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে বলে নেতৃবৃন্দরা উল্লেখ করে আগামী দিনে পুলিশ কর্মসূচীতে বাঁধা দিলে হরতালের মত কর্মসূচী দেওয়ার হুশিয়ারী জানানো হয়।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts