November 15, 2018

চৌগাছায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ!

মহসিন মিলন,বেনাপোল প্রতিনিধিঃ  যশোরের চৌগাছা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সোমবার বিকেলে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৩ জন আহত হযেছে। তবে একজনকে গুরুতরআহতাবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হযেছে।

পুলিশ জানায়, আওয়ামী লীগের মেয়র প্রার্থী নূরউদ্দিন আল মামুন হিমেল ও বিদ্রোহী প্রার্থী এসএম সাইফুর রহমান বাবুলের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। এতে ৩ জন আহত হয়। গুরুতর আহত শহিদুল ইসলাম খোকন নামে এক কর্মী গুরুতর আহত হয়।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী নূরউদ্দিন আল মামুন হিমেল জানান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হাবিব ও তার ভাতিজা (বিদ্রোহী প্রার্থী) সাইফুর রহমান বাবুল পৌর শহরের নিরিবিলিপাড়ায় ভোট কিনতে গেলে স্থানীয় জনগণ তাদের প্রতিরোধ করায় সংঘর্ষ বাধে।

চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান জানান, তারা বাবুলের পক্ষে শহরের নিরিবিলিপাড়ায় প্রচারণা চালানোর সময় নৌকা প্রতীকের প্রার্থী নূরউদ্দিন আল মামুন হিমেলের লোকজন তাদের ওপর হামলা করে। এতে তাদের কর্মী শহিদুল ইসলাম খোকনের একটি পা ভেঙে যায়।

চৗগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন বলেন, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts