September 25, 2018

চুয়াডাঙ্গায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শামীম রেজা,চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ   চুয়াডাঙ্গায় বাংলাদেশ ছাত্রলীগের ৬৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী আলাদা আলাদাভাবে পালিত হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি শরীফ হোসেন দুদু এবং সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিকের নেতৃত্বে কর্মসূচি পালিত হয়।

উভয়পক্ষ সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি , শোভাযাত্রা ,আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।

সভাপতির অনুসারীরা শহরের কেদারগঞ্জ এলাকায় অবস্থিত দলীয় কার্যালয় থেকে এবং সাধারণ সম্পাদকের অনুসারীরা কবরী রোডের জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বরে অনুষ্ঠান এবং সেখান থেকে শোভাযাত্রা  বের করে ।

জেলা আওয়ামীলীগ কার্যালয় চত্বরে জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রুবাইত বিন আজাদ সুস্থির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামীলীগের সভাপতি এবং চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদ প্রশাসক ও দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মন্জু , চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও  সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক হযরত ।

জেলা ছাত্রলীগ কার্যালয়ে শরীফ হোসেন দুদুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফরিদ আহম্মেদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা ,সাধারণ সম্পাদক সুমন রেজা, চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম পারভেজ  ও চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. জানিফ ।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts