September 26, 2018

চুয়াডাঙ্গায় পুলিশ কনস্টেবলের ফাঁসীর দাবিতে বিক্ষোভ!

শামীম রেজা,চুয়াডাঙ্গাঃ   স্ত্রী হত্যার অভিযোগে চুয়াডাঙ্গায় পুলিশ কনস্টেবল স্বামী সুমনের ফাঁসীর দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসি। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা শহরের বাসটার্মিনাল এলাকা থেকে মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পরে মিছিলটিতে অংশগ্রহনকারীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং সিভিল সার্জন কার্যালয়ে গিয়ে দ্রুত বিচার আইনে পুলিশ কনেস্টবল সুমনের বিচার দাবি করে ও সঠিক হত্যা তদন্ত প্রতিবেদন দাখিল এবং ময়না তদন্ত প্রতিবেদন দেওয়ার আহবান জানান। নিহত গৃহবধু ফাতেমা নাসরীন সীমার জালশুকা গ্রামের বাড়ি এলকার কয়েকশ নারী-পুরুষ এ বিক্ষোভ মিছিলে যোগ দেন।

চুয়াডাঙ্গার বেসরকারি উন্নয়ন সংস্থার পরিচালক ইলিয়াস হোসেন জানান, গত শুক্রবার রাতে ঘাতক স্বামী পুলিশ কনস্টেবল মাজেদুল ইসলাম সুমন ও  পরিবারের অন্য সদস্যরা গৃহবধু ফাতেমা নাসরীন সীমাকে শাররীক নির্যাতন করে হত্যা করে। স্ত্রী হত্যার অভিযোগে শনিবার রাতে নিহত সীমার পিতা শহিদুল ইসলাম চুয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। ওইদিনই অভিযুক্ত ঘাতক স্বামী পুলিশ কনেস্টবল সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।

চুয়াডাঙ্গা শহরের বাসটার্মিনাল পাড়ার ফজলুল হকের ছেলে মাজেদুল ইসলাম সুমন জালশুকা গ্রামের সীমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় ২০০৫ সালে। মৃদৃল (৮) ও রাব্বি (৩) নামে  দুই ছেলে সন্তান রয়েছে তাদের সংসারে। পুলিশ কনেস্টবল কুষ্টিয়ার বাধবাজার পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। ১০ দিনের ছুটি নিয়ে চুয়াডাঙ্গা শহরে নিজেদের বাড়িতে এসে অবস্থান নেন। সেই রাতেই মারা যায় তার স্ত্রী ফাতেমা নাসরিন সীমা।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts