November 20, 2018

চুয়াডাঙ্গায় ইউপি নির্বাচনে নির্বাচনী আচরন বিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

শামসুজ্জোহা পলাশ  
চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ  আগামি ২৮মে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনে প্রতিদ্বন্দী  প্রার্থী দের নির্বাচনী আচরনবিধিমালা মেনেচলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় স্থানীয় অডিটরিয়াম হলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসার ফরিদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুছ।

বিশেষ অতিথি ছিলেন,চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার রাশেদুল হাসান,জেলা নির্বাচন অফিসার অনিচুর রহমান ও দামুড়হুদা উপজেলা সহকারী কমিসনার (ভূমি) আঃ হালিম।

এছাড়াও উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার (ভারপ্রাপ্ত) ওয়ালিউল্লাহ,উপজেলা মাধ্যমিক অফিসার বিকাশ কুমার শাহা,উপজেলা পঃপ কর্মকর্তা আঃ হান্নান, ডিএডি কেরামত আলী র‌্যাব-৬ ঝিনাইদা ও চুয়াডাঙ্গা-৬ বিজিবির প্রতিনিধি ঠাকুরপুর বিওপির কোম্পানি কমান্ডার ওহিদুল ইসলাম।

আচরন বিধিমালা পড়ে শোনান দামুড়হুদা উপজেলা নির্বাচন অফিসার (ভারপ্রাপ্ত) ওয়লিউল্লাহ।

প্রধান অতিথি,দামুড়হুদা উপজেলার ৬টি ইউনিয়ন নির্বাচনে সকল প্রথীর আচরনবিধি মেনে চলার আহবান জানান। আচরনবিধি ভঙ্গকরলে তার বিরুদ্দে ব্যাবস্থা নেওয়া হবে বলে সর্তক করে দেন ও  নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করার প্রতিশ্রুতি দেন।

এসময় দামুড়হুদা উপজেলার ৬ ইউনিয়নের প্রতিদ্বন্দী প্রার্থীগন উপস্থিত ছিলেন।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন ডেরি/১৬ মে ২০১৬

Related posts