November 17, 2018

চুয়াডাঙ্গার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

239
শামীম রেজা,চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ   চুয়াডাঙ্গার দর্শনা পৌর মেয়রের কার্যালয়ে বুধবার বেলা সাড়ে ১১ টায় বিদায়ী মেয়রের দায়িত্ব হস্তাস্তর ও নতুন নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
দর্শনা পৌরসভার বিদায়ী মেয়র মহিদুল ইসলামের সভাপতিত্বে নতুন নির্বাচিত মেয়র,সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরগণকে দর্শনা পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানিয়ে  বরণ করে নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দামড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ফরিদুর রহমান। তিনি সকলের উপস্থিতিতে বলেন, দলমত ও ব্যক্তির উর্দ্ধে থেকে মানুষের সেবায় নিয়োজিত থাকলেই কেবল সেবা করার সুযোগ বৃদ্ধি পায়।

এসময় শুভেচ্ছা বক্তব্য দিতে গিয়ে নতুন নির্বাচিত মেয়র মতিয়ার রহমান বলেন, দর্শনা পৌরবাসীর সেবার জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে। আসুন সকল ভেদা-ভেদ ভুলে আমরা মানব সেবায় সকলকে ঐক্যবদ্ধ করে তুলি।

আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  দর্শনা সরকারি কলেজের অধ্যক্ষ শ্যামল কুমার সাহা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, দর্শনা নাগরীক পরিষদের সদস্য সচিব গোলাম ফারুক আরিফ, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগরের ভাই বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আলী মনসুর বাবু, দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ, দামড়হুদা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম,  গণ-উন্নয়ন গ্রন্থাগারের পরিচালক কবি আবু সুফিয়ান, রামাযুস’র সভাপতি এমএ ফয়সাল ও যুবলীগ নেতা জয়নাল আবেদীন নফর।

এরপর বিকেল ৩টায় পৌরসভা চত্বরে মতবিনিময়সভা ও  দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও রাজনৈতিক-সামাজিক নেতৃবৃন্দসহ পৌরসভার ৯টি ওয়ার্ডের ৫শতাধিক নারী-পুরুষ এতে অংশ নেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts