September 22, 2018

চুয়াডাঙ্গার দামুড়হুদা থেকে সমাজ বিরোধী বিভিন্ন মামলার আসামী আটক

শামীম রেজা ,চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার দামুড়হুদা থেকে ৪ জন সমাজ বিরোধী বিভিন্ন মামলার আসামী আটক করেছে চুয়াডাঙ্গা ডিটেকটিভ ব্রা (ডিবি)’র সদস্যরা। মঙ্গলবার সন্ধ্যার পর তাদেরকে আটক করে চুয়াডাঙ্গা পুলিশ সুপার কার্যালয়ে অবস্থিত ডিবি’র কার্যালয়ে রাখা হয়। বুধবার এদেরকে আদালতে সোপর্দ করা হবে।

চুয়াডাঙ্গা ডিটেকটিভ ব্রাে র ইনচার্জ ইউনুচ আলী জানান, আটক ৪ জন সমাজ বিরোধীর নামে থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। এরা ক্ষমতাসীন দলে মিশে বিভিন্ন অপকর্ম করে বেড়াতো। এদের মধ্যে কেউ কেউ উপার্যনের সঙ্গে জড়িত না থেকেও রহস্যজনকভাবে দোতলা বাড়ি ও মোটরযানের মালিক। এরা মূলত: আসছে দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শফিউল কবির ইউসুফের সহযোগী।

এদিকে দামুড়হুদা মডেল থানার কর্তব্যরত পুলিশ উপ-পরিদর্শক শামীমা জানান, চুয়াডাঙ্গা ডিটেকটিভ ব্রা (ডিবি)’র হাতে আটক দামুড়হুদা উপজেলা শহরের দশমীপাড়ার তৈয়ব আলীর ছেলে শরিফুল (২৮)’র বিরুদ্ধে চাঁদাবাজীসহ ৪টি, একই পাড়ার মকবুল হোসেনের ছেলে আজিবর রহমান (৩৫)’র বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য ও চুরিসহ ৪টি, উপজেলা শহরের মাদ্রাসাপাড়ার হানিফ বিশ্বাসের ছেলে হাসান (২৫)’র বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে ১টি এবং একই উপজেলার দেওলী গ্রামের ইব্রাহিমের ছেলে শাহিন (৩৭)’র বিরুদ্ধে ১টি চুরির মামলা রয়েছে। রাজনৈতিক ছত্রছায়ায় থাকার কারনে এদের বিরুদ্ধে গ্রেফতারী পরওয়ানা থাকলেও তাদের আটক করা সম্ভব হচ্ছিল না। এই সুযোগে তারা বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িয়ে ছিলো।

Related posts