November 13, 2018

চিনিশিল্পে জঙ্গী তৎপরতা রোধে প্রজ্ঞাপন জারী<<১০ দিনের বেশি অনুপস্থিত থাকলে ব্যবস্থা!

শামসুজ্জোহা পলাশ,
চুয়াডাঙ্গা থেকেঃ
বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন তাদের সদর দপ্তর এবং অধীনস্থ সকল চিনিকলে কর্মরত কর্মকর্তা,কর্মচারী ও শ্রমিকদের মধ্যে কেউ বিনা অনুমতিতে ১০ দিনের বেশি সময় কর্মস্থলে অনুপস্থিত থাকলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সকল চিনিকলে প্রজ্ঞাপন জারী করেছে।

করপোরেশনের চীফ অব পার্সোনেল মো. আবুল রফিক স্বাক্ষরিত এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ১০ দিনের বেশি সময় কর্মস্থলে অনুপস্থিত শ্রমিক,কর্মচারী বা কর্মকর্তার সকল তথ্যসহ অবিলম্বে স্থানীয় থানায় সাধারন ডায়েরী করা সহ সংস্থার মানব সম্পদ বিভাগকে অবহিত করতে হবে। এ ছাড়াও শ্রমিক,কর্মচারী বা কর্মকর্তার পরিবারের কোন সদস্য নিখোজ আছে বলে তথ্য পাওয়া গেলে সাথে সাথে সেটা স্থানীয় থানা এবং সংস্থার মানব সম্পদ বিভাগকে জানাতে বলা হয়েছে।

এব্যাপারে দর্শনার কেরু চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক এবিএম আরশাদ হোসেন দৈনিক আমার সংবাদকে বলেন, দেশে জঙ্গী তৎপরতা প্রতিরোধে সরকার গৃহিত পদক্ষেপের অংশ হিসাবে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন এ উদ্যোগ নিয়েছে।

তিনি আরও বলেন, দেশের একমাত্র রাষ্টায়ত্ব দেশী-বিদেশী মদ ও স্পিরিট তৈরীর কারখানা কেরুজ ডিষ্ট্রিলারীর প্রয়োজনীয় নিরাপত্তা বিধানের জন্য চুয়াডাঙ্গার জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে লিখিত ভাবে জানানো হয়েছে এবং সে অনুযায়ী এখানকার নিরাপত্তা বাড়ানো হয়েছে।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts