September 22, 2018

চাষাঢ়ার নূর মসজিদে খাদেমকে কুপিয়ে আহত

রফিকুল ইসলাম রফিক            
নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া বালুর মাঠ এলাকায় নূর মসজিদের খাদেম ক্বারী মোহাম্মদ ইব্রাহিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৩টায় ওই হামলার শিকার হন। ক্বারী মোহাম্মদ ইব্রাহিম প্রায় ২২ বছর দরে ওই মসজিদের খাদেম হিসেবে কর্মরত আছেন। তার বাড়ি সোনারগাঁও উপজেলায়।

ইব্রাহিম জানান, রাতে তিনি ঘুমানোর প্রস্তুতি নেয়ার সময় তিনজন অপরিচিত যুবক ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। করেই কোন কিছু বুঝে উঠার আগেই আমার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কোপাতে থাকে। তখন আমি চিৎকার করলে মসজিদের বাইরে থাকা নৈশ প্রহরী এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

হামলার ব্যাপারে থানায় মামলা করবেন কিনা জানতে চাইলে তিনি জানান, মামলার ঝামেলায় তিনি জড়াতে চান না। আল্লাহর কাছে এর বিচার চান।

নারায়ণগঞ্জ ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালের আবাসিক সার্জন ডা: মাহবুব হায়দার শামীম জানান, তার মাথায়সহ শরীরের বিভিন্ন স্থানে রড অবথা ভারী অন্য কোন বস্তু দিয়ে আঘাত করা হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি এখনো ঝুঁকিমুক্ত নন ।

দ্যা গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি ২৬ মে ২০১৬

Related posts