September 18, 2018

চাঞ্চল্যকর ঘটনা: মধ্যরাতে জবি মসজিদের বাথরুম থেকে ছাত্রী উদ্ধার!

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মসজিদের বাথরুম থেকে বৃহস্পতিবার রাতে এক ছাত্রীকে উদ্ধারের পর তার পরিবারের কাছে হস্তান্তর করেছে কর্তৃপক্ষ।

ইংরেজি বিভাগের ১০ম ব্যাচের ওই শিক্ষার্থীর রহস্যময় এমন ঘটনায় জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।  প্রাথমিকভাবে জানা গেছে, পরিবারের সঙ্গে অভিমান করেই ওই ছাত্রী মসজিদে অবস্থান নিয়েছিলেন।

মসজিদ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার এশার নামাজের পর মসজিদের খাদেম শফিকুল ইসলাম মসজিদের প্রধান ফটকে তালা দিয়ে রাতের খাবার খেতে যান।

পরে রাত সাড়ে ৯টার দিকে তিনি মসজিদ প্রবেশ করে একটি বাথরুমের দরজা বন্ধ দেখতে পান। দরজায় ধাক্কা দিয়ে কোনো সাড়া না পেয়ে তিনি মসজিদের পেশ ইমাম মো. ছালাহউদ্দিনকে বিষয়টি জানান।

খবর পেয়ে পেশ ইমাম ঘটনাস্থলে ছুটে আসেন। পরে পেশ ইমাম বাথরুমের দরজায় একাধিকবার ধাক্কা দিলে ভেতর থেকে ওই ছাত্রী নিজের পরিচয় দেন।  বিষয়টি তিনি তাৎক্ষণিকভাবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে অবহিত করেন।  প্রক্টরিয়াল বডি সেখানে আসেন।

পরে ওই ছাত্রী বাথরুম থেকে বেরিয়ে আসলে তাকে প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়।  চাঞ্চল্যকর এ ঘটনায় ক্যাম্পাসের আশপাশে থাকা কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরাও বিশ্ববিদ্যালয়ে ছুটে আসেন।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সেলিম ভূঁইয়া রাত ১২টার দিকে ক্যাম্পাসে ছুটে আসেন।  পরে রাত ১টার দিকে তার বাবা ক্যাম্পাসে আসলে তাকে হস্তান্তর করা হয়।

Related posts