March 22, 2019

চাঁদপুর হাজীগঞ্জের খোদাই বিল থেকে যুবকের জবাই করা লাশ উদ্ধার

24-12-17এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচো সাহেব বাজার এলাকার খোদাই বিল থেকে আসাদ হোসেন (১৮) নামে এক যুবকের গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সাহেব বাজার সড়কের পাশের খোদাই বিলের এক ফসলি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আসাদ উপজেলার তিন নম্বর কালচোঁ ইউনিয়নের খিলপাড়ার প্রধানিয়া বাড়ির মো. রফিকুল ইসলামের ছেলে।

কালচোঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানিয়া জানান, শনিবার রাতে বাড়ির অন্য যুবকদের সঙ্গে ব্যাডমিন্টন খেলছিলেন আসাদ। এ সময় ব্যাডমিন্টন খেলার জন্য কর্ক প্রয়োজন হলে তাকে টাকা দিয়ে পাশের সাহেব বাজারে কর্ক কিনতে পাঠানো হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুজির পর সকালে বাজারের পাশের রাস্তার পাঁশের একটি জমিতে স্কচটেপ পেঁচানো অবস্থায় তার গলা কাটা মরদেহ পড়ে থাকার খবর পাওয়া যায়।

চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার আফজাল হোসেন ও হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related posts