December 14, 2018

চাঁদপুর নিজ বাসায় কেন্দ্রীয় মহিলা লীগ নেত্রী খুন!

ds

এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আনিজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলামের স্ত্রী কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য শাহিন সুলতানা ফেন্সি নিজ বাসায় খুন হয়েছে। সোমবার (৪ জুন) দিবাগত রাতে শহরের ষোলঘর এলাকায় নিজ বাসায় তিনি খুন হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কে বা কারা তাকে খুন করেছে তা নিশ্চিত হওয়া যায়নি।
খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশের সদস্যরা দ্রুত ঘটনাস্থালে পৌছেন। খুনের আলামত যেনো কোনোভাবেই নস্ট না হয় সে জন্যে পুলিশ তার বাসায় কাউকে প্রবেশ করতে দিচ্ছে না।
এ দিকে খুনের সংবাদ শহরে ছড়িয়ে পড়লে স্থানীয় পুলিশ প্রশাসন, রাজনীতিবীদ, সংবাদকর্মীসহ শহরের মানুষজন তার বাসার সামনে ভিড় জমাতে থাকে।
ফরিদগঞ্জের গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিন সুলতানা ফেন্সী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা আহ্বায়িকা হিসেবে ১৯৯২-১৯৯৮ দির্ঘ ৭ বছর পর্যন্ত দায়িত্ব পালন করেছেন । তিনি জাতীয় মহিলা সংস্থা চাঁদপুর-এর চেয়ারম্যান হিসেবে ১৯৯৬-২০০১ খ্রিঃ পর্যন্ত দায়িত্ব পালন করেন। ইতিপূর্বে বেগম আইভী রহমান ও অধ্যাপিকা খালেদা খানম-এর নেতৃত্বাধীন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্যা ছিলেন তিনি।
তিনি বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার মহিলা সম্পাদিকা ছিলেন। এছাড়া তিনি চাঁদপুর জেলা মহিলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা সমিতি ও চাঁদপুর সরকারি মহিলা কলেজের প্রাক্তন ছাত্রী সমিতির আহ্বায়িকা এবং মহিলা কলেজ পুনর্মিলনী কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের দায়িত্ব পালন করেন। ছাত্রজীবনে তিনি চট্টগ্রাম বিশ্ববিদালয় ও চাঁদপুর সরকারি মহিলা কলেজে বাংলাদেশ ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন।

Related posts