November 25, 2017

চাঁদপুরে ১৭তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

88এ কে আজাদ, চাঁদপুর : চাঁদপুর জেলার ৮ উপজেলার অংশগ্রহনে ১৭তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে চাঁদপুর স্টেডিয়া মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাস্ট্রসন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি বলেন, খেলা-ধুলায় আমাদের দেশ এখন অনেক এগিয়েছে। চাঁদপুর জেলায় খেলা-ধুলার সংস্কৃতি তৈরী হচ্ছে। বছর জুড়ে জেলা ক্রীড়া সংস্থাসহ অন্যান্য আয়োজনের মধ্য দিয়ে শিশু-কিশোর, তরুন-তুরুনি খেলা-ধুলার চর্চা করার সুযোগ পাচ্ছে। এ জন্য জেলা ক্রীড়া সংস্থা ও ক্রীড়ামোদিদেরকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, খেলা-ধুলার চর্চা থাকার কারণে ছেলে-মেয়েরা মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে দূরে থাকছে। এ ধরণের আয়োজনে সরকারের সব সময় সহযোগিতা আছে এবং অব্যাহত থাকবে। চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাসুদ হোসেন, ফুটবল উপ-কমিটির সদস্য সচিব শাহির পাটওয়ারী, উপজেলা নির্বাহী কর্মকর্তাগনসহ বিভিন্ন পেশাজীবী ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে চাঁদপুর সদর উপজেলা বনাম হাজীগঞ্জ উপজেলা। এতে ১-০ গোলে হাজীগঞ্জ উপজেলাকে হারিয়ে চাঁদপুর সদর উপজেলা জয়লাভ করে।

Related posts