September 23, 2018

চাঁদপুরে ১ম দিনে ২৯৫ জনের মনোনয়ন পত্র জমা

এ কে আজাদ, চাঁদপুরঃ  ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার মনোনয়ন পত্র জমা দেওয়ার প্রথম দিন আজ মঙ্গলবার চেয়ারম্যান পদে ১৭ জন, সাধারণ কাউন্সিলর পদে ২১৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬৪ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দেন। এ নির্বাচানে সদরের ১৪টি ইউনিয়নের মধ্যে ১২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৩টি অফিসে এ মনোনয়ন পত্র জমা দেন স্ব স্ব প্রার্থীরা।

এর মধ্যে সদর উপজেলার ২নং আশিকাটি, ৪নং শাহমাহম্মদপুর, ৫নং রামপুর ও ৬নং মৈশাদী ইউনিয়নের মনোনয়পত্র গ্রহণ করেন সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আব্দুল আজিজ। ১নং বিষ্ণুপুর ও ৭নং তরপুরচন্ডি ইউনিয়নের মনোনয়পত্র গ্রহণ করেন রির্টানিং কর্মকর্তা হিসেবে উপজেলা প্রকৌশলী। ৩নং কল্যাণপুর ও ৮নং বাগাদী ইউনিয়নের মনোনয়পত্র গ্রহণ করেন রির্টানিং কর্মকর্তা হিসেবে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা। ১১নং ইব্রাহিমপুর ও ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নের মনোনয়পত্র গ্রহণ করেন রির্টানিং কর্মকর্তা হিসেবে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা। ১২নং চান্দ্রা ও হানারচর ইউনিয়নের মনোনয়পত্র গ্রহণ করেন রির্টানিং কর্মকর্তা হিসেবে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

এর মধ্যে প্রথম দিনে যে সকল চেয়রম্যান প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন: ১নং বিষ্ণুপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বিএনপি প্রার্থী হাবিবুর রহমান মন্টু, ইসলামী আন্দোলনের নাছির উদ্দিন। ২নং আশিকাটি ইউনিয়নে বিএনপি প্রার্থী দেলোয়ার হোসেন খান। ৩নং কল্যাণপুর ইউনিয়নে বিএনপি প্রার্থী সাইফুল মাষ্টার ও স্বতন্ত্র জামিল আহমেদ। ৪নং শাহমাহম্মদপুর ইউনিয়নে বিএনপি প্রার্থী স্বপন মাহামুদ, স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান খান ও খন্দকার সহীদুল আলম। ৭নং তরপুরচন্ডি ইউনিয়নে ইসলামী আন্দোলনের প্রার্থী মারুফ সরদার ও স্বতন্ত্র মুজিবুব রহমান কাজী। ৮নং বাগাদী ইউনিয়নে বিএনপি প্রার্থী মোহাম্মদ আলী পাঠান। ১১নং ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ প্রার্থী আবুল কাশেম। ১২নং চান্দ্রা ইউনিয়ন ইসলামী আন্দোলন প্রার্থী আবুল কালাম। ১৩নং হানারচর ইউনিয়নে ইসলামী আন্দোলন প্রার্থী মিজানুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী হানিফ রাড়ী। ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নে বিএনপি প্রার্থী আবুল হোসেন প্রধানীয়া ও স্বতন্ত্র প্রার্থী রাজ্জাক চোকদার।
১নং বিষ্ণুপুর ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ১৫ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৫ জন। ২নং আশিকাটি ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ১২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬ জন। ৩নং কল্যাণপুর ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ২১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬ জন। ৪নং শাহমাহম্মদপুর ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ২৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭ জন। ৫নং রামপুর ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭ জন। ৬নং মৈশাদী ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ১৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৩ জন। ৭নং তরপুরচন্ডি ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ১৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪ জন। ৮নং বাগাদী ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ১২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪ জন। ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ১৮ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪ জন। ১২নং চান্দ্রা ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ২০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন। ১৩নং হানারচর ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ১৩ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৩ জন। ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নে সাধারণ কাউন্সিলর পদে ১৩ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪ জন।

Related posts